টেকনাফ বিজিবির অভিযানে ৮৯ লক্ষ টাকার ইয়াবাসহ আটক-১: বিজিবি সদস্যসহ ৩জন আহত

yaba-175x200_1

টেকনাফ প্রতিনিধি: 
টেকনাফ ৪২ বিজিবি ব্যাটালিয়নের জওয়ানেরা অভিযান চালিয়ে মিয়ানমার হতে ইয়াবার চালান নিয়ে অনুপ্রবেশের সময় চালানসহ ১জনকে আটক করেছে। এ সময় চোরাকারবারীরা স্বশস্ত্র অবস্থায় ইয়াবার চালান ও আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টায় বিজিবি সদস্যসহ ৩জন আহত হয়েছে।

সুত্র জানায়-১৬ জুন ভোররাত সকাল ৪টারদিকে টেকনাফ ৪২বিজিবি ব্যাটালিয়নের নাজিরপাড়া বিওপি সংলগ্ন মগপাড়ার পূর্ব প্রান্তে মাঠে মিয়ানমার হতে একটি ইয়াবার চালান নিয়ে পালানোর সময় টেকনাফ কায়ূকখালী পাড়ার মোঃ ছৈয়দ হোছনের পুত্র মোঃ আলম (৩০) কে হাতে-নাতে আটক করে। এ সময় একটি স্বশস্ত্র চোরাকারবারী দল ধৃত আসামী ও ইয়াবার চালান ছিনিয়ে নেওয়ার জন্য বিজিবির উপর হামলা চালায়।

এতে ২ বিজিবি জওয়ানসহ আটক চোরাকারবারী আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। পরে উক্ত চালান গণনা করে ২৯ হাজার ৬শ ৯৮পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। যার বাজার মূল্য ৮৯ লক্ষ ৬ হাজার ৪শ টাকা। আটক ও পলাতক আসামীদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর টেকনাফ থানায় সোর্পদ করা হয়েছে। টেকনাফ ৪২ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নাজমুস সামাদ সৌম্য অভিযানের সত্যতা নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন