parbattanews

ট্রাফিক পুলিশের মারধরে যুবক আহত, মোটর সাইকেল জব্দ

01 (2) copy

কক্সবাজার প্রতিনিধি:

শহরের কলাতলী সড়কের তাহের গেস্ট হাউসের সামনে মো. জাবেদ হোসেন নামের এক মোটর সাইকেল চালককে পিটিয়ে রক্তাত্ব করেছে ট্রাফিক পুলিশ।  শনিবার দুপুরে ট্রাফিক পুলিশের সার্জেন্ট মহিবুল্লাহ এ ঘটনা ঘটান । এ ব্যাপারে কক্সবাজার জেলা পুলিশ সুপার অভিযোগ করেছেন আহতের বাবা ও মোটর সাইকেল মালিক মো. সেলিম।

অভিযোগ সূত্র জানায়, কক্সবাজার বিদ্যুৎ বিভাগের মাষ্টার রুলের কর্মচারী সেলিমের ছেলে জাবেদ শনিবার দুপুরে তাহের ভবনের সামনে তার বাবার মালিকানাধীন মোটর সাইকেল পার্কিং করে। এসময় ট্রাফিক সার্জেন্ট মহিবুলের নেতৃত্বে কনেস্টবল নুরুল আমীন জাবেদকে বেদড়ক মারধর করে। পুলিশের মারধর সইতে না পেরে জাবেদ অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

এসময় এলাকাবাসী এগিয়ে এসে আহতকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। সেসময় সার্জেন্ট মুহিব পার্কিং করা মোটর সাইকেলের তালা ভেঙ্গে মোটর সাইকেলটি নিয়ে আসে। পরে আহতের পরিবার গাড়ি আনতে গেলে ট্রাফিক পুলিশ তাকে দুটি শর্ত দেয়।

এ বিষয়ে আহতের বাবা পশ্চিম লারপাড়ার ইলামাবাদের বাসিন্দা সেলিম জানান, ট্রাফিক পুলিশের কাছে গাড়ি আনতে গেলে সার্জেন্ট মুহিবুল্লাহ তাকে দুটি শর্ত দেয়। কোন পত্রিকায় সংবাদ প্রকাশ করা যাবে না এবং ১৫ হাজার টাকা না দিলে গাড়ি ছাড়বে  না বলেও  জানান ট্রাফিক পুলিশ।

এ ব্যপারে ট্রাফিক পুলিশের পরিদর্শক কামরুজ্জামান মারধরের বিষয়টি অস্বীকার করেন। জখম হওয়ার বিষয় জানতে চাইলে তিনি কোন উত্তর না দিয়ে বলেন, এটি একটি সাজানো নাটক। আর ১৫ হাজার টাকা দাবির বিষয়টি অস্বীকার করে বলেন ওই গাড়িটি অবৈধ।

কক্সবাজার জেলা পুলিশ সুপার ড. একে এম ইকবাল হোসেন জানান, লিখিত অভিযোগটি তিনি এখনো পাননি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Exit mobile version