parbattanews

ট্রেলারেই মুগ্ধ করেছে দীপিকা-হৃতিকের ‘ফাইটার’

আজ (১৫ জানুয়ারি) প্রকাশিত হয়েছে বহুল আলোচিত সিনেমা ‘ফাইটার’র ট্রেলার। ট্রেলার দেখেই মুগ্ধ হয়েছেন ভক্ত-অনুরাগীরা। পুরো সিনেমা তো পড়েই রয়েছে! ট্রেলার মুক্তির পর থেকে সিনেমাপ্রেমীরা তাদের ভালোলাগার কথা বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে প্রকাশ করছেন।

‘ফাইটার’ সিনেমার মধ্য দিয়ে প্রথমবার জুটি বেঁধেছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। জুটিটি সবার কাছে গ্রহণযোগ্যতা পাবে বলে সিনেমা বিশ্লেষকরা মনে করছেন। সিনেমাটি নির্মাণ করেছেন বলিউডের সফলতম পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

অ্যাকশন ঘরানার সিনেমা নির্মাণে সিদ্ধার্থ আনন্দের দক্ষতা সবার কাছে প্রশংসিত। দর্শক ও বক্স অফিসের নাড়ি ভালোই বুঝতে পারেন এ নির্মাতা। এর সাম্প্রতিক উদাহরণ ‘পাঠান’সিনেমার মাধ্যমে দিয়েছেন। সিনেমাটি দিয়ে তিনি বিশ্বজুড়ে ঝড় তুলেছিলেন তিনি।

‘পাঠান’ সিনেমার সাফল্যের রেশ কাটতে না কাটতেই দর্শকদের জন্য ‘ফাইটার’ নিয়ে এলেন সিদ্ধার্থ। ‘ওয়ার’-এরপরে আবার ‘ফাইটার’ সিনেমায় হৃতিকের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এ ছাড়াও দীপিকার সঙ্গে পরিচালকের সখ্য সবারই জানা।

সোমবার (১৫ জানুয়ারি) মুম্বাইতে ছিল এ সিনেমার ট্রেলার প্রকাশের বিশাল আয়োজন। তবে ট্রেলার মুক্তির অনুষ্ঠানে আসেননি দীপিকা। ফলে কেউ কেউ বলছেন, এ নায়িকার সঙ্গে পরিচালকের সঙ্গে মনোমলিন্যের হয়েছে বলে তিনি আসেননি।

আসছে ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘ফাইটার’। গত বছর চৈত্রসংক্রান্তির দিন প্রকাশ হয়েছিল এ সিনেমার প্রথম প্রচার ঝলক। দীপিকা ‘ফাইটার’ নিয়ে প্রথম থেকে উত্তেজিত ছিলেন। তিনি আশা করছেন এটি চলতি বছরের সেরা সিনেমা হবে।

এ সিনেমায় হৃতিকের সঙ্গে তার রসায়ন এখন পর্যন্ত সেরা দাবি করেছেন অভিনেত্রী। এত কিছুর পরেও ট্রেলার মুক্তি অনুষ্ঠানে এলেন না অভিনেত্রী। যদিও অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের দাবি শরীর ভালো নেই দীপিকার।

Exit mobile version