parbattanews

ডনবক্সো উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানে ডনবক্সো উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

তিনি বলেন, শিক্ষার মান বৃদ্ধিতে প্রয়োজনে ভিক্ষা করব, তবু আমাদের ছেলে মেয়েদের শিক্ষিত করবো। আমরা সকলে চাইলে শিক্ষার হার বৃদ্ধি পাবে। আর শিক্ষিত জাতি প্রতিটি দেশের জন্য সম্মান।

তিনি আরো বলেন, শিক্ষার কোন বিকল্প নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় পাহাড়ে শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। সে হিসেবে শিক্ষা হার বেড়েছে কিন্তু শিক্ষার মান বাড়েনি। শিক্ষার মান বাড়তে শিক্ষকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে তেমনি অভিভাবকদের আরো সচেতন হতে হবে।

পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো.কামরুজ্জামান, জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, কাঞ্চন জয় তংচঙ্গ্যা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রাদার সিলভেস্টার মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন। পরে স্কুলের শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

Exit mobile version