parbattanews

ডেইলি স্টার সম্পাদকের বিরুদ্ধে রাঙামাটিতে আরও একটি মামলা

মাহফুজ আনাম

স্টাফ রিপোর্টার:

ডেইলি স্টার সম্পাদক মাহাফুজ আনামের বিরুদ্ধে তৃতীয় দফায় রাঙামাটি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে পঞ্চাশ লক্ষ টাকার মানহানির আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ দন্ডবিধি ৫০০ ধারা মোতাবেক রাঙামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাবরিনা আলীর আদালতে বুধবার সকালে মামলাটি দায়ের করেন রাঙামাটি জেলা শ্রমীকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম সমঅধিকার আন্দোলনের নেতা কাজী মো. জালোয়া।

তিনি জানান, ১/১১ এর সময় ডেইলি স্টার পত্রিকায় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করে ভাবমূর্তি ক্ষুণ্ন করায় এই মামলা দায়ের করেছেন তিনি।

বাদীর আবেদনের প্রেক্ষিতে আদালত মামলাটি আমলে নিয়ে রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেন এবং মামলার আগামী তারিখের মধ্যে রিপোর্ট প্রদানের নির্দেশনা প্রদান করেন। মামলার পরবর্তী তারিখ ১৯/০৪/২০১৬ইং।

উল্লেখ্য, সম্প্রতি এটিএন নিউজের এক অনুষ্ঠানে মাহফুজ আনাম স্বীকার করেন যে ১/১১ পর আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে শেখ সেলিমের স্বীকারোক্তির তথ্য সরবরাহ করেছিল ডিজিএফআই। সে তথ্য তার পত্রিকায় ছাপা ভুল ছিল বলে তিনি মন্তব্য করেন।

Exit mobile version