parbattanews

ঢাকাস্থ খাগড়াছড়ি সমিতির যাত্রা শুরু।

পার্বত্যনিউজ:

ঢাকাস্থ খাগড়াছড়ি সমিতির যাত্রা শুরু হয়েছে। আজ ৬ আগষ্ট বিজিএমইএ ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির মাধ্যমে ঢাকাস্থ খাগড়াছড়ি সমিতির যাত্রা শুরু হলো। স্কাইল্যান্ড মটরসের মালিক ও ক্লিপটন গ্রুপের ডিলাক্স মটরসের সিইও আবু বকর সিদ্দিক (পানছড়ি) ভাইকে আহবায়ক করে গঠিত কমিটিতে পার্বত্য জেলার বাঙালী, চাকমা, মারমা, ত্রিপুরাসহসকল সম্প্রদায়ের সম্মিলন ঘটেছে। এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া, সাবেক এমপি যতীন্দ্র লাল ত্রিপুরা, বর্তমান এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরাসহ খাগড়াছড়ির বাসিন্দাদের মধ্যে বিশিষ্ট রাজনৈতিক, সামাজিক ও সরকারী-বেসরকারী কর্মকর্তা পর্যায়ের অনেকেই।

কমিটিতে রয়েছেন, জুয়েল আহমেদ (গুইমারা), আল-ফারুক আযম (সদর), এডভোকেট আবু বকর সিদ্দিক (রামগড়), ফাহিম আহমেদ (মাটিরাঙ্গা), এ. এইচ. এম. ফারুক (পানছড়ি), ফয়েজ উদ্দিন আহমেদ (মাটিরাঙ্গা), জগতালো চাকমা (খাগড়াছড়ি সদর), পূর্ণ লক্কা চাকমা (দীঘিনালা), ইঞ্জিনিয়ার আলকাছ আল-মামুন (মাটিরাঙ্গা), ডলিপ্রু মারমা, কুলা নাথ ত্রিপুরা, কমল বিকাশ চাকমা, রায়হান চৌধুরী, মিজানুর রহমান, এডভোকেট নিকলাস চাকমা, কবুলেশ্বর ত্রিপুরা, ফাতেমা খাতুন রুনা, শেখ আহমেদ, এম.এ. আউয়াল ও কামাল হোসেন।

সহসাই পরবর্তী মিটিংয়ের মাধ্যমে করনীয় নির্ধারণ সহ সংগঠনকের মজবুত করার উদ্যোগ নেয়া হবে। তার পরে জীবন-জীবিকার তাগিদে ঢাকায় অবস্থানরত সকল খাগড়াছড়িবাসীর সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। সকলের সহযোগীতা ও অংশগ্রহণ কামনা করছি।

Exit mobile version