parbattanews

ঢাকায় পাহাড়ি ছাত্র পরিষদের ২৩তম কেন্দ্রীয় কাউন্সিল

DSC01535 copy

প্রেস বিজ্ঞপ্তি:

বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) ২৩তম কেন্দ্রীয় কাউন্সিল উপলক্ষে ছাত্র সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলায় সমাবেশটি অনুষ্ঠিত হয়।

সমাবেশে  কেন্দ্রীয় কাউন্সিল প্রস্তুতি কমিটি’র আহ্বায়ক বিনয়ন চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)’র কেন্দ্রীয় সদস্য সচিব চাকমা, গণতান্ত্রিক যুব ফোরাম কেন্দ্রীয় কমিটি সভাপতি অংগ্য মারমা, হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় কমিটি সভাপতি নিরুপা চাকমা ও বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বিপুল চাকমা এবং সংহতি জানিয়ে আরও বক্তব্য রাখেন জাতীয় মুক্তি কাউন্সিলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফয়জুল হাকিম লালা, জাতীয় গণ ফ্রন্ট’র কেন্দ্রীয় সমন্বয়ক টিপু বিশ্বাস, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি এমএম পারভেজ লেলিন, বিপ্লবী ছাত্র-যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি বিপ্লব ভট্টাচার্য্য, ছাত্র গণ মঞ্চ সভাপতি সাঈদ বিলাস, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট (মার্কসবাদী) কেন্দ্রীয় দপ্তর সম্পাদক রাশেদ শাহরিয়া প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন কাউন্সিল প্রস্তুতি কমিটির সদস্য অনিল চাকমা।

শনিবার সকাল ১০.৩০ টায় অনুষ্ঠিত ছাত্র সমাবেশে ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)’র কেন্দ্রীয় সদস্য সচিব চাকমা ২৩ টি বেলুন উড়িয়ে ২৩তম কেন্দ্রীয় কাউন্সিল উদ্বোধন করার মধ্য দিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

উদ্বোধনের পর সদ্য কারামুক্ত বিনয়ন চাকমা, বিপুল চাকমা ও অনিল চাকমাকে সংবর্ধনা দেয়া হয়। পিসিপির কেন্দ্রীয় পক্ষ থেকে কাউন্সিল প্রস্তুতি কমিটির সদস্য সচিব বিপুল চাকমার নেতৃত্বে তিন জন কেন্দ্রীয় নেতা এবং ইউপিডিএফের পক্ষে সচিব চাকমা কারামুক্তদের সংবর্ধনা দেন।এ সময় পিসিপি ও ইউপিডিএফ পতাকা পাশে রেখে আন্দোলনের পথ থেকে বিযুত হবেন না বলে কারামুক্ত তিন জন নেতা প্রতিজ্ঞা করেন।

Exit mobile version