parbattanews

ঢাকায় পৌছলো ইংল্যান্ড ক্রিকেট দল

টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে এসে পৌঁছল ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দল।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে দুটি ফ্লাইটে ইংলিশ ক্রিকেটাররা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

বিমানবন্দর থেকে জস বাটলার–মঈন আলীদের সরাসরি হোটেল সোনারগাঁওয়ে যাওয়ার কথা। আগামীকাল থেকে ইংল্যান্ড দলের ক্রিকেটাররা অনুশীলন করবেন। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে হবে জস বাটলারদের ওয়ানডে সিরিজের প্রস্তুতি।

ইংলিশ ক্রিকেটারদের আসা অবশ্য এখানেই থামছে না। দুই দলের টি-টোয়েন্টি সিরিজের আগে ৬ মার্চ পর্যন্ত প্রায় প্রতিদিনই ইংল্যান্ড দলের কেউ না কেউ বাংলাদেশে আসবেন। ১ মার্চ থেকে শুরু হতে যাওয়া ইংল্যান্ড সিরিজের সব কটি ম্যাচই হবে দিবারাত্রির। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো শুরু হবে দুপুর ১২টায়।

টি-টোয়েন্টি ম্যাচ শুরু বেলা তিনটায়। ১ ও ৩ মার্চ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রথম দুটি ওয়ানডে খেলার পর দুই দল যাবে চট্টগ্রামে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৬ মার্চ তৃতীয় ওয়ানডের পর প্রথম টি-টোয়েন্টি ৯ মার্চ। এরপর আবার মিরপুরে ফিরে ১২ ও ১৪ মার্চ হবে শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ।

সিরিজটি ২০১৬ সালের পর দুই দলের প্রথম দ্বিপক্ষীয় সিরিজ। সে বছর বাংলাদেশ সফরে এসে টেস্ট ও ওয়ানডে খেলেছিল ইংলিশরা। এবারের সফরে ২৬ ফেব্রুয়ারি ঢাকার ব্রিটিশ হাইকমিশনের একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা দুই দলের। সফর শেষে ১৫ মার্চ ফিরে যাবে ইংল্যান্ড দল।

Exit mobile version