parbattanews

তফশিল ঘোষণাকে স্বাগত জানিয়ে মাটিরাঙ্গায় আওয়ামী লীগের আনন্দ মিছিল

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণার পরপরই তফশিলকে স্বাগত জানিয়ে খাগড়াছড়ির মা‌টিরাঙ্গায় আনন্দ মিছিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধায় উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সকল সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এ মিছিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

উপ‌জেলা দলীয় কার্যালয়ে থেকে মি‌ছিল‌টি বের হ‌য়ে পৌর শহ‌রের প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ শে‌ষে পুনরায় কার্যাল‌য়ে এ‌সে দলীয় নেতাকর্মী‌দের অংশগ্রহ‌ণে সং‌ক্ষিপ্ত সমা‌বে‌শ করা হয়।

এসময় বক্তারা ব‌লেন, আজ তফ‌শিল ঘোষণার মধ্য দি‌য়ে জনম‌নের বিভ্রান্তির অবসান হ‌য়েছে। ২৯৮ নং আসন থে‌কে যা‌কেই ম‌নোনয়ন দেয়া হয় তার প‌ক্ষে কাজ ক‌রতে হ‌বে। হরতাল অব‌রো‌ধের না‌মে বিএন‌পি-জামা‌য়াতের দেশব্যাপী নৈরাজ্য প্রতিহত ক‌রতে হ‌বে। উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ ‌বি‌নির্মা‌ণে শেখ হা‌সিনা‌কে আরো একবার ক্ষমতায় আন‌তে আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোটের জন্য সকল‌কে কাজ করার আহ্বান জানান বক্তরা।

এ‌দিকে পৌর এলাকায় পু‌লি‌শ, বি‌জি‌বি, আনসার-ভি‌ডি‌পির পাশাপা‌শি সন্ধার প‌রে উপজেলা নির্বা‌হী অ‌ফিসার ও ‌এ‌সিল্যান্ডের গাড়ি এলাকায় টহল দি‌তে দেখা গে‌ছে।

মা‌টিরাঙ্গা থানা অ‌ফিসার ইনচার্জ মো. জাকা‌রিয়া ব‌লেন, এলাকার আইনশৃঙ্খলা প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক র‌য়ে‌ছে। উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা, এ‌সিল‌্যান্ড, পু‌লিশ, বি‌জি‌বির সমন্বয়ে টহল দেয়া হ‌চ্ছে। এলাকায় অ‌প্রীতিকর কোন ঘটনা ঘ‌টে‌নি।

Exit mobile version