parbattanews

তাবলিগ জামাতে অভিনেতা জিয়াউল হক পলাশ

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন জিয়াউল হক পলাশ। বেশ কিছুদিন ধরে তিনি সবার আড়ালে ছিলেন। জানা গেছে, তিনি কয়েকদিন আগে তাবলিগ জামাতে গিয়েছিলেন।

এদিকে কদিন আগেই বিয়ে করেছেন এই নাটকের আরেক জনপ্রিয় অভিনেতা হাবু ভাই অর্থাৎ চাষী আলম। কিন্তু সেই বিয়ের অনুষ্ঠানে কম বেশি সব তারকা থাকলেও দেখা মেলেনি পলাশের। কেন বিয়েতে নেই পলাশ এমন প্রশ্ন ছিল অনেকের মনেই।

অবশেষে সেই প্রশ্নের উত্তর মিলে তার তিন দিনের জন্য তাবলিগ জামাতে যাওয়ার খবরে। তাই হাবু ভাই অর্থাৎ চাষী আলমের বিয়েতে উপস্থিত হতে পারেননি তিনি।

আরও জানা যায়, পলাশ ছোটবেলা থেকেই তাবলিগ জামাতে যান। এর মাঝে অনেক দিন দূরে ছিলেন। তবে গত ২৪ আগস্ট তিনি তিন দিনের জন্য তাবলিগ জামাতে গিয়েছিলেন। সেখানে তিন দিন ইবাদত শেষে ২৭ তারিখে বাসায় ফিরেছেন।

সম্প্রতি চাষী আলমকে জিজ্ঞেস করা হয়েছিল পলাশ বিয়েতে আসেনি কেন, এর জবাবে এই অভিনেতা বলেন, ‘পলাশ তাবলিগ জামাতে গিয়েছে তিন দিনের জন্য। তাই সে বিয়েতে আসতে পারেনি।’

পলাশ মসজিদের ভেতর ধর্মীয় গ্রন্থ পাঠ করছেন, সামনে মুসল্লিরা বসে শুনছেন। এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে গত রাতে ছড়িয়ে পড়ে। পলাশও তাবলিগ জামাতে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

Exit mobile version