তারেক রহমানের বেকসুর খালাসের রায়ে রাঙামাটি বিএনপির আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ

BNP-05

আলমগীর মানিক, রাঙামাটি :

২০০৯ সালের ২৬ অক্টোবর ক্যান্টেনমেন্ট থানায় দুর্নীতি দমন কমিশন দুদকের দায়ের করা অর্থ পাচার মামলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমান বেকসুর খালাস পাওয়ায় রাঙামাটি শহরে আনন্দ মিচিল ও মিষ্টি বিতরণ করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। শহরের কলেজ গেইট এলাকায় দলীয় নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ও রাঙামাটি জেলা বিএনপির সভাপতি এডভোকেট দীপেন দেওয়ান।

মিছিলে আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সহ-সভাপতি রবীন্দ্র লাল চাকমা, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও থানা বিএনপির সভাপতি এডভোকেট মামুনুর রশিদ মামুন, বিএনপি নেতা মানস মুকুর চাকমা,  জেলা তৃণমুল দলের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন শামীম,পৌর কাউন্সিলর বেলাল হোসেন টিটু, তৃণমুল নেতা সাখাওয়াৎ হোসেন, সাবেক ছাত্র নেতা আরিফুর রহমান আরিফ, নানিয়ারচর উপজেলা বিএনপির সভাপতি এজাজ নবী রেজা, ওয়ার্ড বিএনপির সভাপতি বাচ্চু মিয়া, কলেজ ছাত্রদল নেতা অলি আহাদ, মেজবাহ উদ্দিনসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় কয়েক’শ নেতাকর্মীকে সাথে নিয়ে মিষ্টিমুখ করে সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায় করেন কেন্দ্রীয় বিএনপির এই সহ-ধর্ম বিষয়ক সম্পাদক। এসময় গণমাধ্যমকর্মীদের কাছে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সাবেক এই যুগ্ন জেলা জজ জানান, আমরা মনে করছি আইনে শাসন প্রতিষ্ঠায় আজকের এই রায় একটি মাইলফলক হয়ে থাকবে। আদালত কর্তৃক প্রদত্ত এই রায়ই প্রমান করে তারুণ্যের প্রতীক তারেক রহমান একজন দেশ প্রেমিক জননেতা এবং তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ মিথ্যা ও হয়রানীমূলক।

তিনি বলেন, আমরা আশা করছি ভবিষ্যতের আদালত তাদের নিরপেক্ষতা বজায় রেখে জননন্দিত নেতা তারেক রহমানকে সকল হয়রানীমূলক মামলায় বেকসুর খালাস প্রধান করবেন।

BNP-03

অপরদিকে দলের ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বেরসুর খালাসের খবরে রাঙামাটি শহরে আনন্দ মিছিল করেছে রাঙামাটি জেলা বিএনপিসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। বেলা সাড়ে বারটায় শহরের জেলা বিএনপির কার্যালয় থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এসময় মিছিলের নেতৃত্ব দেন রাঙামাটি জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, যুগ্ন সম্পাদক দীপন তালুকদার, বিএনপি নেতা সাবেক সেনা কর্মকর্তা কর্ণেল মনিষ দেওয়ান, জেলা জাসাসের আহবায়ক আবুল হোসেন বালি, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদৎ মোঃ সায়েম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার, বিএনপি নেতা আলী বাবর, শফিউল আলম শফি, বাবর আলী, যুবদল নেতা স্বপন, চুঙ্কু, পৌর কাউন্সিলর আব্দুল মালেকসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিলে অংশ গ্রহণ করে। পরে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে নিয়ে মিষ্টিমুখ করেন বিএনপি নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন