তারেক রহমানের শাস্তির দাবিতে মাটিরাঙ্গায় ছাত্রলীগের মিছিল

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

যুক্তরাজ্যে বিএনপি-জামায়াত কর্তৃক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননা এবং যুক্তরাজ্যে বাংলাদেশ দূতাবাসে হামলাকারী ও সাজাপ্রাপ্ত খুনি তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে জেলে প্রেরণের দাবিতে মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর ছাত্রলীগের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. রেজাউল করিম রেজা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের নেতা মো. কামরুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ওসমান গনি ও মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তছলিম উদ্দিন রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা যুক্তরাজ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননা এবং যুক্তরাজ্যে বাংলাদেশ দূতাবাসে হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে অবিলম্বে সাজাপ্রাপ্ত খুনি তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে জেলে প্রেরণের দাবি জানান।

বিক্ষোভ মিছিলে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবদুল সালাম, আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জমির আলী চৌধুরী, ছাত্রলীগ নেতা শাহিন আলম ও আলমগীর হোসেন প্রমুখ অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন