parbattanews

তুচ্ছ ঘটনায় উধাও স্ত্রী সন্তাঃ উদ্বিগ্ন স্বামী

Untitled-1 copy

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার শহরের বড় বাজার পূর্ব মাছ বাজার রাখান পাড়ার সু সু মে রাখাইন ও তার ২ বছরের ছেলে সন্তান ও মেং থে রাখাইন বাবু’কে খুঁজে পাওয়া যাচ্ছে না গত ১ সপ্তাহ ধরে। এদিকে স্ত্রী ও সন্তানকে না পেয়ে অস্থির হয়ে উঠেছে সু সু মে’র স্বামী জনাই রাখাইন। এ ঘটনায় কক্সবাজার সদর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন জনাই রাখাইন।

গত ১৭ জুলাই রোববার সু সু মে রাখাইন নিখোঁজ হয়। জানাই রাখাইন ওই এলাকার মং রাখাইনের ছেলে। এই ডায়েরিতে উল্লেখ করা হয়, মোবাইলে কথা বলার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাপড় চোপড় নিয়ে পাশ্ববর্তী পাড়ায় (পশ্চিম মাছ বাজার) বাপের বাড়িতে চলে যান সু সু মে রাখাইন। সাথে তার সন্তানকেও নিয়ে যায়।

প্রথমে তার স্বামী বিষয়টিকে অত গুরুত্ব দেয়নি। পরে খবর নিয়ে জানতে পারে সু সু মে রাখাইন তার বাপের বাড়িতে নেই। পরে তিনি বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে। শুধু স্বামী নয় তার শ্বশুর বাড়ির লোকজনও তাদেরকে খোঁজাখুঁজি করে। কিন্তু কোন খবর পায়নি।

এ অবস্থায় স্ত্রী সন্তানকে না পেয়ে জনাই রাখাইন খুবই অস্থির এবং চিন্তিত হয়ে পড়েছে। তিনি বুঝতে পারছেন না তার স্ত্রী আদৌ অভিমান করে আছে নাকি হারিয়ে গেছে। তিনি স্ত্রী সন্তানকে ফিরে পেতে চান। আর সকলের সহযোগিতা প্রত্যাশা করছেন। সবার কাছে তার অনুরোধ কেউ তার স্ত্রী সন্তানের সন্ধ্যান পেলে ০১৮১৭-২৫৫৭৪৯ নাম্বারে খবর দিতে।

Exit mobile version