থানচিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২১০ ক্ষুদ্র ব্যবসায়ীকে নিত্য প্রয়োজনীয় সামগ্রী ও নগদ অর্থ সহায়তা

fec-image

বান্দরবানের থানচিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ২১০ ক্ষুদ্র ব্যবাসয়ীদেরকে নিত্য প্রয়োজনীয় সামগ্রী ও নগদ অর্থ সহায়তা করা হয়েছে ।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকাল ৩টায় ক্ষতিগ্রস্তদের হাতে এই নিত্য প্রয়োজনীয় সামগ্রী এবং নগদ অর্থ প্রদান করা হয়। নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মধ্যে চাউল, ডাল, তৈল ছাড়াও কলসি, জগ, মগ, বালতি, প্লেট, গ্লাস, গামলা, দা ইত্যাদি এবং নগদ ৫ হাজার টাকা করে সহায়তা করা হয়।

পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উমৈসিং) এমপি এর বরাদ্দে ও অর্থায়নে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের তত্ত্বাবধায়নে এসব সামগ্রী থানচি উচ্চ বিদ্যালয় মাঠে বিতরণ করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু মারমা, সিয়ন ম্রো, উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা,ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আরিফুল হক মৃদুল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. তারিকুল ইসলাম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংপ্রু ম্রো, সিনিয়ার নেতা স্বপন কুমার বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড, থানচি, পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন