parbattanews

থানচিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ সহায়তা করেন উপজাতীয় ঠিকাদার সমিতি 

সম্প্রতিক আগুনে পুড়ে যাওয়ার থানচি বাজার ২শত ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের আবার দোকান ঘর নির্মাণের লক্ষ্যে নগদ এক লক্ষ টাকা মানবিক সহায়তা হিসেবে অনুদান দিলেন বান্দরবানে উপজাতীয় ঠিকাদার সমিতি।

মঙ্গলবার(৫ মে) দুপুরে থানচি বাজার অগ্নিকারণ্ড ক্ষতিগ্রস্ত বাজারের অসহায় ব্যবসায়ীদের উপস্থিতিতে এ নগদ টাকা মানবিক সহায়তা প্রদান করেন সমিতির নেতৃবৃন্দ।

ঠিকাদারদের মানবিক সহায়তা গ্রহণ করেন থানচি বাজারের বাজার পরিচালনা কমিটির সভাপতি ও আওয়ামী লীগের সিনিয়ন নেতা স্বপন কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদে চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি থোয়াইহ্লামং মারমা, বান্দরবান জেলার উপজাতীয় ঠিকাদার সমিতি সভাপতি রাজপুত্র শৈনুপ্রু চৌধুরী (রুমি), সাধারণ সম্পাদক মংমংসিং মারমা, যুগ্ম সাধারণ সম্পাদক রিলিপ্রু মারমা, সাংগঠনিক সম্পাদক মংথোয়াইঅং মারমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক উটিংমং, অর্থ সম্পাদক উক্যসিং মারমা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সিংথোয়াইমং মারমা নির্বাহী সসদস্য নুমংপ্রু মারমা।

বান্দরবান জেলার উপজাতীয় ঠিকাদার সমিতি সভাপতি ও রাজপুত্র শৈনুপ্রু চৌধুরী (রুমি) বলেন, সম্প্রতিক বা বিগত ২৭ শে এপ্রিল এক ভয়াবহ আগ্নিকাণ্ডে এক সাথে ২শত দোকান ও বহু ব্যবসায়ীদের পরিবারের বিশাল ক্ষতিগ্রস্তের সম্মুখীণ হতে হয়েছে ।

আমরাও অনুতপ্ত অনভিপ্রেয় তবে আমদের একক পক্ষে সম্ভব না হলেও আমরা সকলের যে যতটুকু সম্ভব ক্ষতিগ্রস্ত পরিবারের সমবেদনা জানাবার চেষ্টা করি। মানুষ হিসেবে মানবিক সহায়তায় নতুন করে উঠে দাঁড়াবার শক্তি যোগান করে সহযোগিতা প্রদান করার চেষ্টা করেছি।

Exit mobile version