থানচিতে ফুটবল খেলতে গিয়ে পানিতে ডুবে চকরিয়ার নির্মাণ শ্রমিকের মৃত্যু

চকরিয়া প্রতিনিধি:

পার্বত্য বান্দরবান জেলার থানচিতে সখের বশে ফুটবল খেলতে গিয়ে ছড়া খালের পানিতে ডুবে বেলাল উদ্দিন (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

পানিতে ডুবে মারা যাওয়ার তিনদিন পর বৃহস্পতিবার (১৯ জুলাই) দুপুরের দিকে নিহত শ্রমিকের লাশ উদ্ধার করেছে থানচি থানা পুলিশ।

নিহত হওয়া শ্রমিক বেলাল উদ্দিন চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের গর্জনতলী এলাকার মৃত নুরুল কবিরের পুত্র।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাগেছে, বান্দরবানের থানছি উপজেলায় রাজমিস্ত্রি কাজ করতে যান নির্মাণ শ্রমিক বেলাল উদ্দিন। গত সোমবার সহকর্মীরা মিলে সখের বশে ফুটবল খেলার সিদ্ধান্ত নেয়। ফুটবল খেলার মাঠে পৌঁছতে থানচির একটি ছড়া খাল পার হতে হয়। তার সাথে থাকা অন্যান্য সহকর্মীরা ছড়া খালটি পার হতে পারলেও শ্রমিক বেলাল উদ্দিন ওই ছড়াখালের পানিতে ডুবে যায়।

ওই সময় তার সাথে থাকা সহকর্মী ও স্থানীয় লোকজন এবং নিহতের স্বজনরা অনেক চেষ্টা করেও নিহত শ্রমিকের জীবিত বা মৃতদেহ খুঁজে পায়নি। তিনদিন পরে বৃহস্পতিবার নদীতে স্থানীয়রা ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পেয়ে থানছি থানার পুলিশকে খবর দেয়।

পরে থানছি থানার পু্লিশের একটি টিম ছড়াখাল থেকে নিহতের লাশ উদ্ধার করেন। উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মেম্বার অলি আহমদ নিহত শ্রমিকের ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান। থানচি থানা পুলিশ নদী থেকে লাশ উদ্ধারের নিহতের সুরুতহাল প্রতিবেদন শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন