থানচিতে বিদ্যুৎস্পৃস্ট হয়ে বিদ্যুৎ কর্মী নিহত

fec-image

বান্দরবানে থানচিতে বিদ্যুৎ সঞ্চালন লাইন মেরামত করতে গিয়ে বিদ্যুৎ বিদ্যুতের শর্ট সার্কিটে নিহত হয়েছে। মৃত বিদ্যুৎ কর্মীর নাম অংচিংমং মারমা (জয়) ২৮, পীং মৃত অংসাহ্লা মারমা , গ্রাম দাকছৈ পাড়া বলিপাড়া ইউনিয়ন থানচি উপজেলা।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় বিদ্যামনি পাড়ায় থানচি বান্দরবান সড়কে বিদ্যুতের সঞ্চালন লাইন রাস্তায় পড়ে গিয়ে তা উঠানো বা মেরামত করা হয়েছিল। বান্দরবানে সংশ্লিষ্টদের সাথে মুঠোফোনে যোগাযোগে মাধ্যমে বিদ্যুৎ লাইন বন্দ করে দিয়েছিল। হঠাৎ করে বিদ্যুৎ লাইন চলে আসলে মেরামতে কাজ করার অবস্থা তাঁকে ধাক্কা দিলে মাটিতে পড়ে আহত হয় ।

ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানচি সদর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন । থানচি সদর স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে বান্দরবান সদর হাসপাতালে রেফার করা হয়। বান্দরবান সদর হাসপাতালে পৌছলে তাকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহতের নিকটতম আত্বীয় ক্যশৈমং মারমা প্রধান শিক্ষক বলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় তিনি সাংবাদিকদের এই তথ্য দিয়েছে। অংচিংমং মারমা (জয়) ২০১৭ সাল হতে অদ্যবদি পর্যন্ত বিদ্যুৎ বিভাগের চাকুরি করছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: থানচি, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন