parbattanews

থানচিতে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা পেল ৩শত পরিবার

বান্দরবানে থানচি উপজেলা দরিদ্র গ্রামবাসীর জন্য আর্থ-সামাজিক উন্নয়নের উদ্যোগ প্রকল্পের অধীনের প্রান্তিক জনগোষ্ঠীর জন্য বলিপাড়া ইউনিয়নের বিনামূল্যে ঔষধ ও চিকিৎসাসেবা পেল ৩শত জটিল রোগী ।

বুধবার (২১ ডিসেম্বের) সকাল ১০টায় এনজিও সংস্থা বলিপাড়া নারী কল্যাণ সমিতি ( বিএনকেএস) কার্যালয় প্রাঙ্গণে অস্থায়ী ক্যাম্পের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা।

‘মানবতার সেবায় অঙ্গীকারবদ্ধ’ এই স্লোগানকে সামনে রেখে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসাসেবা ক্যম্পের আলোচনা সভায় সভাপতিত্ব করেন বলিপাড়া নারী কল্যাণ সমিতি ( বিএনকেএস) নির্বাহী পরিচালক হ্লানুসিং মারমা।

অন্যান্যদের মধ্যে প্রেসক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা অনুপম, থানচি স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. সিহাম ইমাম, সিনিয়র স্টাফ নার্স উসাইমে মারমা, বিএনকেএস এর প্যারামেডিক্স উবাথোয়াই মারমা বিশেষ অতিথি থেকে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন।

সংশ্লিষ্ট নির্বাহী পরিচালক হ্লানুসিং মারমা জানান, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল থেকে দিনব্যাপী ২নং তিন্দু ইউনিয়নের পর্দাঝিড়ি এলাকায় এ সেবা প্রদান করবেন। সেখানে ৫০০ রোগী টার্গেট করা হয়েছে।

Exit mobile version