parbattanews

দরিদ্র ও শ্রমজীবী পরিবারের ঘরে ঘরে খাদ্য সহায়তা নিয়ে আ’লীগ নেতা

কক্সবাজারের চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের গৃহবন্দী কর্মহীন ও দরিদ্র মানুষের কাছে সবার আগে খাদ্য সহায়তা নিয়ে পাশে দাঁড়ালেন তরুণ আওয়ামী লীগ নেতা ও মানবাধিকার কর্মী, বিশিষ্ট শিক্ষানুরাগী কামরুজ্জামান সোহেল।

তিনি ইতোমধ্যে ব্যক্তিগত তহবিল থেকে সপ্তম দফায় প্রতিটি ওয়ার্ডের গরীব, অচ্ছল দিনমুজুর ও নিম্ন আয়ের ১২শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

জাতির এ চরম দুর্যোগ মুহূর্তে কামরুজ্জামান সোহেল এর মানবিক সহায়তা পেয়ে তার ইউনিয়নে ৯টি ওয়ার্ডের দরিদ্র ও অসহায় মানুষ গুলোর মুখে হাসি ফুটেছে। বিশেষ করে কর্মহীন, শ্রমজীবী ও দরিদ্র পরিবার গুলো সবার আগে তাদের পাশে থেকে খাদ্য সহায়তার হাত বাড়িয়ে দেয়ায় আনিচ পরিবারের সন্তান সোহেলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শনিবার সারাদিন তিনি প্রতিটি গরীব পরিবারের ঘরে ঘরে গিয়ে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন। করোনায় গৃহবন্দী গরীব ও অচ্ছল পরিবার সমূহ খাদ্য সহায়তা পেয়ে খুবই খুশি হয়েছে।

তরুণ আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান সোহেল বলেন, করোনা ভাইরাসের প্রভাবে দুর্যোগের এই মুহুর্তে সামর্থ অনুযায়ী এলাকার গরীব মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। ইতোমধ্যে সাত দফায় ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১২০০টি পরিবারের মাঝে আমার ব্যক্তিগত তহবিলের উদ্যোগে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। ইনশাল্লাহ পর্যায়ক্রমে আরও কয়েক ওয়ার্ডের সকল গরীব পরিবারের ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে।

তিনি সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে বলেন, পূর্ব বড় ভেওলা ইউনিয়নের নয়টি ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ আপনারা সরকারি নির্দেশনা মেনে চলুন, নিজে এবং পরিবার সদস্যদের নিরাপদ রাখুন, প্রতিবেশীকে নিরাপদে থাকার সুযোগ দিন।

Exit mobile version