parbattanews

কক্সবাজার এলও অফিসের শীর্ষ দালাল দুদকের হাতে গ্রেফতার

কক্সবাজার ভূমি অধিগ্রহণ শাখার শীর্ষ দালাল সেলিম উল্লাহকে গ্রেফতার করেছে দুদক।

বুধবার(২২ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার শহরের লাল দিঘির পাড়স্থ হোটেল ইডেন গার্ডেনের নিজস্ব অফিস থেকে তাকে গ্রেফতার করা হয়।

৯৩ লাখ ঘুষের টাকাসহ সার্ভেয়ার আটক ঘটনায় দায়ের করা দুদকের মামলায় সেলিম উল্লাহকে গ্রেফতার করা হয়েছে। আটক সেলিম উল্লাহ মহেশখালী উপজেলার শাপলাপুরের হাবিবুর রহমানের পুত্র।

অভিযানে নেতৃত্ব দেন ওই মামলার তদন্তকারী কর্মকর্তা দুদকের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মো. শরীফ উদ্দীন।

অভিযানে সেলিম উল্লাহর অফিস থেকে ৬২ লাখ ৬২ হাজার টাকার ৩৪ টি মুল চেক ও ঘুষ লেনদেন হিসাবের ৮/১০টি ডায়রি বিপুল পরিমাণ ক্ষতিপূরনের আবেদনের ফাইণ জব্দ করা হয়েছে।

অভিযানে নেতৃত্বদানকারী কর্মকর্তা দুদক কর্মকর্তা মো. শরীফ উদ্দীন জানান, র‌্যাবের অভিযানে ৯৩ লাখ ঘুষের টাকাসহ সার্ভেয়ার আটকের ঘটনায় দুদকের দায়ের করা মামলায় দীর্ঘ তদন্ত করা হয়েছে।

তদন্তে জমি অধিগ্রহণে ঘুষ লেনদেনে সেলিম উল্লাহর জড়িত থাকার প্রমাণ মিলেছে। সেই প্রমাণের ভিত্তিতে ওই মামলায় তাকে আসামী হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং তাকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, ওই মামলায় তদন্ত অব্যাহত রয়েছে। তদন্তে কক্সবাজারের জমি অধিগ্রহণের ঘুষ লেনদেনে যাদের সংশ্লিষ্টতা পাওয়া যাবে সবাই ওই মামলায় আসামী করা হবে।

Exit mobile version