parbattanews

দায়িত্বকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি: সিইসি

11

পার্বত্যনিউজ ডেস্ক :

নবনিযুক্ত নির্বাচন কমিশন নিজেদের ওপর অর্পিত দায়িত্বকে চ্যালেঞ্জ হিসেবে দেখছে বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। একই সঙ্গে তার নিয়োগ নিয়ে বিএনপির প্রতিক্রিয়ার জবাবে তিনি বলেছেন, তারা কেন কিভাবে এসব মন্তব্য করেন, সেটা তাদের ব্যাপার। এ ব্যাপারে কোন প্রতিক্রিয়া বা মন্তব্য কোনটাই নেই বলেও জানিয়েছেন তিনি।

তিনি আরও বলেন, আমরা এখনো চেয়ারেই বসিনি। তাই বিস্তারিত কিছু বলার সময়ও আসেনি। তবে এতটুকুই বলবো, আমরা আন্তরিক ভাবে কাজ করবো। দায়িত্বকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। যাতে আমরা সার্থক হতে পারি।

বৃহস্পতিবার  সকালে সাভারে জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে জাতির শহীদ শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন সিইসি।

জাতীয় স্মৃতিসৌধে পৌঁছলে নব নিযুক্ত নির্বাচন কমিশনের সদস্যদের স্বাগত জানান ঢাকার এসপি শাহ মিজান শাফিউর রহমান ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মজিবুর রহমান।

প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদার নেতৃত্বে অপর চার কমিশনার মাহবুব তালুকদার, মো.রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম, ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদৎ হোসেন শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন। পরে স্মৃতিসৌধের পরিদর্শন বইতেও সাক্ষর করেন তারা।

Exit mobile version