parbattanews

দীঘিনালায় অসহায় পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

দীঘিনালায় বাপ্পারাজ চাকমা (১৮) নামে একজনকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছ্। সে উপজেলার বোয়ালখালী ইউনিয়ন পরিষদের যৌথ খামার (জামতলী) গ্ৰামের বাসিন্দা এবং মৃত অজিত চাকমার ছেলে। সোমবার জোন অধিনায়কের পক্ষে জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন আর্থিক সহায়তা তুলে দেন।

জানাযায়, বাপ্পারাজ চাকমা (১৮), ৯নং ওর্য়াড যৌথ খামারের (জামতলী) একজন গরীব অসহায় স্হায়ী বাসিন্দা। বাপ্পারাজ চাকমার মৃত্যুর পরপরই তার মা তাদের ছেড়ে চলে যান। ফলে তার তিন বোনকে নিয়ে পরিবার চালানো তার পক্ষে কঠিন হয়ে পড়ে। ফলে তার পরিবারে জীবিকা উপার্জনের মত আর কেউ নেই বিধায় খুব মানবেতর জীবন যাপন করছে পরিবারটি। এমতাবস্থায় বিষয়টি দীঘিনালা জোনের দৃষ্টিগোচর হলে, দীঘিনালা জোন অসহায় পরিবারের পাশে এসে দাঁড়ায়। পরে সোমবার জোন অধিনায়কের পক্ষে জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন আর্থিক সহায়তা তুলে দেন।

আর্থিক সহায়তা পেয়ে বাপ্পারাজ চাকমা বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা প্রদানের মাধ্যমে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞ। আমরা এই আর্থিক সহায়তা পেয়ে অত্যন্ত খুশি এবং আনন্দিত।

Exit mobile version