parbattanews

দীঘিনালায় ইউপিডিএফ (গণতান্ত্রিক) সমর্থিত পিসিপির কাউন্সিল সম্পন্ন

ছবি: শপথ গ্রহণে অংশ নেয়া পিসিপির সদস্যবৃন্দ

দীঘিনালায় ইউপিডিএফ (গণতান্ত্রিক) সমর্থিত (পিসিপি) পাহাড়ি ছাত্র পরিষদ এর কাউন্সিল সম্পন্ন হয়েছে।

শনিবার (৩০ জুলাই) সকালে দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজে পিসিপির কলেজ ও থানা শাখার কাউন্সিল অনুষ্ঠিত হয়। একইসাথে নবীন বরণও অনুষ্ঠিত হয়।

কাউন্সিল অধিবেশনে আলোচনা সভায় দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজ পিসিপির সভাপতি রিটেন চাকমার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপিডিএফ (গণতান্ত্রিক) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অমর জীবন চাকমা।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপিডিএফ ( গণতান্ত্রিক) কেন্দ্রীয় কমিটির ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক অমর কান্তি চাকমা, পিসিপির কেন্দ্রীয় সভাপতি দীপন চাকমা, সাধারণ সম্পাদক রহেল চাকমা, খাগড়াছড়ি সরকারি কলেজ পিসিপির বাবু চাকমা, দীঘিনালা সরকারি কলেজ পিসিপির পলেন চাকমা এবং পিসিপির কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক সুবরন চাকমা প্রমুখ।

আলোচনা সভার পর দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজ পিসিপির কমিটিতে সভাপতি পদে ঝিমিত চাকমা, সাধারণ সম্পাদক পলেন চাকমা এবং নিশান চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট ১ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।

এ সময় পিসিপির থানা কমিটিতে সুমন চাকমাকে সভাপতি, লিসা চাকমাকে সাধারণ সম্পাদক এবং জিয়ান চাকমা সাংগঠনিক সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট ১ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।

Exit mobile version