parbattanews

দীঘিনালায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ১৬ প্রার্থী

upazila-election-logo

নিজস্ব প্রতিনিধি:

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ দেন খাগড়াছড়ি রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক মো. আব্দুল খালেক। নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১৬ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। এর মধ্যে চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতীক পেয়েছেন।

চেয়ারম্যান পদে বিএনপি’র মনোনীত প্রার্থি এবং জেলা বিএনপির পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক ও মেরুং ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোশারফ হোসেন পেয়েছেন ঘোড়া প্রতীক এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কাশেম পেয়েছেন চিংড়ি মাছ প্রতীক, জেলা বিএনপির প্রচার সম্পাদক ও বিদ্রোহী প্রার্থি খনি রঞ্জন ত্রিপুরা পেয়েছেন ব্যাটারি প্রতীক, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা) সমিতির সাংগঠনিক সম্পাদক চয়ন বিকাশ চাকমা পেয়েছেন আনারস, নবকমল চাকমা পেয়েছেন হেলিকপ্টার, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ধম্মবীর চাকমা পেয়েছেন কাপ-পিরিচ, প্রিয়দর্শী চাকমা পেয়েছেন মোটরসাইকেল, পাহাড়ি ছাত্র পরিষদের সাবেক সভাপতি রিপন চাকমা পেয়েছেন টেলিফোন ও মেরুং উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ আমজাদ হোসেন চৌধুরী পেয়েছেন দোয়াত কলম প্রতীক। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যন সুপ্রিয় চাকমা পেয়েছেন তালা, সুসময় চাকমা পেয়েছেন চশমা, ইউপি সদস্য আব্দুল ছালাম পেয়েছেন টিয়া পাখি ও আব্দুর রহমান পেয়েছেন টিউবওয়েল প্রতীক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সভানেত্রী সোনালী চাকমা পেয়েছেন কলস, বাবুছড়া ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা সদস্য গোপা দেবী চাকমা পেয়েছেন প্রজাপতি ও মেরুং ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য আফরোজা বেগম পেয়েছেন পদ্মফুল প্রতীক।

Exit mobile version