parbattanews

দীঘিনালায় গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু

দীঘিনালায় গাছ থেকে পড়ে এক আব্দুল জলিল (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মৃত আব্দুল জলিল কবাখালী ইউনিয়নের দক্ষিণ মিলেনপুর এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে।

সোমবার (২ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় উপজেলার বাবুপাড়া কলেজ টিলা সংলগ্ন ভাংগাবিল্ডিং এলাকায় গাছ কাটার সময় মাথাঘুরে গাছ থেকে পড়ে যায়, এতে বুকে প্রচণ্ড আঘাত লাগে এবং নাক-মুখ দিয়ে রক্ত বেড়িয়ে আসে। পরে স্থানীয় লোকজন দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত আব্দুল জলিলের বড় ছেলে মো. ফারুক জানান, আমার বাবা নিয়মিত মানুষের বাড়ির গাছপালার ডালপালা কেটে বিক্রয় করত। সোমবার সকালে গাছ কাটা শুরু করলে হঠাৎ খরব আসে আমার বাবা গাছ থেকে পড়ে গেছে। পরে হাসপাতালে এসে দেখি আমার বাবা এ্যাম্বুলেন্সে মারা যান।

দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. মো. রাশেদুল আলম বলেন, রোগী বুকে প্রচণ্ড আঘাত পেয়ে নাক মুখ দিয়ে রক্তপাত হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে খাগড়াছড়ি জেলা সদর হাসপালে নেয়ার পথে এ্যাম্বুলেন্স মারা যান।

দীঘিনালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী ঘটনা সতত্যা নিশ্চিত করে বলেন, গাছ কাটতে গিয়ে আব্দুল জলিল (৫৫) একজন মারা গেছেন। তার পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করে নি।

Exit mobile version