parbattanews

দীঘিনালায় গ্রাম প্রধানসহ তিনজন অপহরণ

নিজস্ব প্রতিনিধি, দীঘিনালা:

দীঘিনালায় গ্রাম প্রধান(কার্বারী)সহ তিনজনকে অপহরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত একটি মোবাইল নম্বরে আলোচনা সভার কথা বলে ডেকে নেয়ার পর আর তারা বাড়ি ফেরেনি।

অপহৃতরা হলেন, অনুপম চাকমার ছেলে প্রিয়তম চাকমা(৪০), অনন্ত লাল চাকমার ছেলে দয়াল কুমার চাকমা (৫৫), এবং ভদ্রসেন চাকমা (৬৫)। এর মধ্যে প্রিয়তম চাকমা গ্রাম প্রধান। তারা সবাই দীঘিনালা উপজেলার কবাখালী ই্উনিয়নের টুক্কুকার্বারী পাড়া গ্রামের বাসিন্দা।

অপহৃতদের পরিবারের সাথে কথা বলে জানাযায়, গত বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত একটি মোবাইল নম্বর থেকে আলোচনা সভার কথা বলে ডেকে নিয়ে যায় কয়েকজন। অজ্ঞাত স্থানে আলোচনা সভায় যোগ দেয়ার পর এরা আর  বাড়ি ফেরেনি। গত রাত থেকে তাদের মোবাইল নম্বরে সংযোগ পাওয়া যায়নি।

এব্যাপারে দয়াল চাকমার স্ত্রী কুহেলী চাকমা জানান, গতকাল দয়াল কুমার চাকমা মাঠে গরু চড়াতে গিয়েছিলেন। জরুরী মিটিংএর কথা বলে সেখান থেকেই চলে গিয়েছেন। এরপর আর বাড়ি ফেরেনি। তবে তার মোবাইল ফোনে বার বার চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি। কখন ফিরে আসবে তাও জানিনা?

অন্যদিকে প্রিয়তম চাকমা টুক্কু কার্বারী পাড়া গ্রামের গ্রাম প্রধান। গত বৃহস্পতিবার দুপুরে মিটিংএর কথা বলে ডেকে নিয়ে যায় কয়েক যুবক। এর পর থেকে সে আর বাড়ি আসেনি। মিটিংএ যাওয়ার পর থেকে তাঁর মোবাইল বন্ধ।

এব্যাপারে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম কুমার দেব জানান, এঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তারপরও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

Exit mobile version