parbattanews

দীঘিনালায় চারশত শিক্ষার্থীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

33333

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালা উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার উপজেলার হাজাছড়া জোড়াব্রিজ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় এবং জোড়াব্রিজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু।

হাজাছড়া জোড়াব্রিজ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অমিয় কান্তি চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেটিএ গ্রুপ অব ইন্ডাসট্রিজ এর টেরিটরি সেলস ম্যানেজার কিরণ বিকাশ চাকমা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক উৎপল চাকমা,  সহাকারী শিক্ষক আলো জীবন চাকমা, এলিন চাকমা, হিরুহিত দেওয়ান প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু বলেন, জেটিএ গ্রুপ এর চেয়ারম্যান মো. আজিজুল হক সোনার বাংলা গড়ার লক্ষ্যে এ খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে। দেশের বিত্তবানরা এগিয়ে এলে প্রতিটি বিদ্যালয়ে এভাবে মিড ডে মিল হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা যায়। জেটিএ গ্রুপ এর এ খাদ্যসামগ্রী বিতরণ একটি প্রশংসনীয় উদ্যোগ।

এ সময় জেটিএ গ্রুপ এর উদ্যোগে হাজাছড়া জোড়াব্রিজ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় এবং জোড়াব্রিজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চারশত শিক্ষার্থীর হাতে খাদ্যসামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়।

Exit mobile version