দীঘিনালায় জাহাঙ্গীর আলমের মাথা উদ্ধার, সন্দেহভাজন আটক ৪

fec-image

দীঘিনালায় জাহাঙ্গীর আলমের মাথা উদ্ধার করা হয়েছে। নিহত জাহাঙ্গীর আলম (৫০) উপজেলার পূর্ব হাজাছড়া গ্রামের মৃত সফি উল্লাহর ছেলে।

শুক্রবার (১০ জুন) রাত ৯.০০ মি. উপজেলার পুর্ব হাজাছড়া গ্রামের পারভেজ (৩২) এর বাড়ি থেকে গোবর দিয়ে ঢাকা অবস্থায় তার মাথা উদ্ধার করা হয়।

এঘটনায় পারভেজসহ সন্দেহভাজন আরো তিনজন আটক করা হয়েছে। এর আগে পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার (৯ জুন) মধ্যরাতে জাহাঙ্গীর আলমকে (৫০) মাথা আলাদা করে হত্যা করা হয়। পরে সে মাথা পারভেজের নিজ বাড়ি থেকে তার দেয়া তথ্য মতে গোবর দিয়ে ঢেকে লুকিয়ে রাখা অবস্থায় উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১০ জুন)সকালে হাজাছড়া যাওয়ার পথে জাহাঙ্গীর আলম দুলালের ডোবার পাড়ে নিহতের লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মাথা বিহীন লাশ উদ্ধার করেন। এসময় তার সাথে আলু, ডাল, বিস্কুট ইত্যাদি বাজার সদাই হাতে ছিল। এঘটনার প্রায় ১১ ঘন্টা পর নিহতের মাথা স্থানীয় পারভেজের বাড়ি থেকে পুলিশ উদ্ধার করে। এঘটনায় সন্দেহভাজন আরো তিন জনকে আটক করা হয়েছে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ একেএম পেয়ার আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জাহাঙ্গীর আলম খুন হওয়ার ঘটনায় পারভেজের বাড়ি থেকে গোবর দিয়ে লুকিয়ে রাখা অবস্থায় মাথা উদ্ধার করা হয়েছে। এঘটনায় পারভেজসহ আরো তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, দীঘিনালা, মাথা উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন