parbattanews

দীঘিনালায় দুস্থ মেয়ের চিকিৎসায় সেনাবাহিনীর অনুদান প্রদান

দীঘিনালায় এক অসহায় গরীব মেয়ের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। রোববার (২৯ নভেম্বর) সকালে দীঘিনালা জোন সদরে আর্থিক সহযোগিতা গ্রহণ করেন, অসুস্থ মর্জিনা আক্তার( ২০) বাবা হরমুজ আলী।

জানা যায়, উপজেলার হাচিনসনপুর গ্রামের মর্জিনা আক্তার(২০) দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। বুকের হাড় ছিদ্র আছে বলে ডাক্তারি পরীক্ষায় ধরা পড়ে। ফলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী শীঘ্রই অপারেশন প্রয়োজন। এদিকে দরিদ্র পিতার পক্ষে অপারেশনের ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে পড়েছে। পরবর্তীতে চিকিৎসায় পাশে দাড়িয়েছে দীঘিনালা জোন।

এসময় দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে নগদ ৫ হাজার টাকা অনুদান অসুস্থ মেয়েটির বাবা হরমুজ আলীর নিকট তুলে দেন, জোনাল ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

মেয়ের চিকিৎসায় আর্থিক অনুদান পেয়ে, হরমুজ আলী জানান, আমার মেয়ে মর্জিনা আক্তার দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। আর্থিক অনটনের কারণে চিকিৎসা করানো সম্ভব হয়নি।

এসময় দীঘিনালা জোনের জোনাল ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে যেকোনো ধরণের সাহায্য সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছেন, পূর্বেও দীঘিনালা জোন পাহাড়ি বাঙ্গালীদের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

Exit mobile version