দীঘিনালায় নির্বাহী কর্মকর্তাকে বিদায় ও নবাগতকে বরণ

মোঃ আল আমিন, দীঘিনালা প্রতিনিধি:

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ পিকেএম এনামুল করিম এর বিদায়, নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলুল জাহিদ পাভেলকে বরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে দীঘিনালা জোনের মেজর থেকে লেঃ কর্নেল পদে সদ্য পদোন্নতি পেয়ে সিলেটে নবাগত ইউনিট ৩৩ বীরে অধিনায়ক হিসেবে যোগদানকারী লে. ক. মোঃ একেএম আজাদ পিএসসি উক্ত অনুষ্ঠানে সকলের কাছ থেকে বিদায় নেয়ার জন্য যোগদান করেন ।

উপজেলা রির্সোস সেন্টারের কর্মকর্তা মোঃ মাইন উদ্দিনের সঞ্চলানায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ধর্ম্ম বীর চাকমা । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দীঘিনালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহাদাৎ হোসেন টিটো, আ’লীগ সভাপতি হাজী কাশেম, উপজেলা ভাইস চেয়ারম্যান সুপ্রিয় চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান মিস শতরূপা চাকমা। এছাড়াও পাঁচ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন, চয়ন বিকাশ চাকমা, বিশ্ব ক্যালন চাকমা, চন্দ্র রঞ্জন চাকমা , সুগত প্রিয় চাকমা , উপজেলা বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় বক্তারা বলেন, বিদায়ী নির্বাহী কর্মকর্তা ছিলেন একজন বিচক্ষন ব্যক্তি যার তুলনা হয় না। তার কর্মকান্ডের কথা দীঘিনালাবাসী শ্রদ্ধার সাথে মনে রাখবে । বিদায়ী নির্বাহী কর্মকর্তাকে উপজেলা পরিষদ এর পক্ষ থেকে পুরস্কার ও ক্রেস তুলে দেন ধর্ম্ম বীর চাকমা ও মিস শতরূপা চাকমা, দীঘিনালা অফিসার ক্লাবের পক্ষ থেকে পুরস্কার ও ক্রেস তুলেদেন মাইন উদ্দিন ও মোশারফ হোসেন ,দীঘিনালা থানার পক্ষ থেকে পুরস্কার ও ক্রেস উপহার দেন মোঃ শাহাদাৎ হোসেন টিটো, প্রেস ক্লাবের পক্ষ থেকে পুরস্কার প্রদান করেন জাহাঙ্গীর আলম রাজু, ইউনিয়ন পরিষদ এর পক্ষ থেকে পুরস্কার প্রদান করেন মোশারফ হোসেন দীঘিনালা রিপোটার্স ইউনিটির পক্ষ থেকে পুরস্কার তুলে দেন সভাপতি কমল বিকাশ চাকমা।

এছাড়া বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতির সংগঠনের পক্ষ থেকে পুরস্কার ও ক্রেস্ট দিয়ে বিদায় জানান এবং নবাগত নির্বাহী কর্মকর্তাকেও ফুলের তোড়া দিয়ে সাদরে গ্রহন করেন নেন সবাই। বিদায়ী লেঃ কর্নেল একেএম আজাদ পিএসসি তিনি বলেন, র্দীঘ তিন মাসেরও বেশী সময় দীঘিনালা জোনের সহ-কারী জোন অধিনায়ক হিসাবে দায়িত্ব পালন করেছি। আগামী কাল সিলেটে ৩৩ বীরে অধিনায়ক হিসেবে যোগদান করবো।আমার জন্য সবাই দোয়া করবেন। বিদায়ী নির্বাহী কর্মকর্তা বলেন, ২ বছর ২মাসে আমি এই এলাকার মানুষের কাছে অনেক আপন হয়ে গিয়েছিলাম। সরকারী চাকুরীজিবীদের এইটাই নিয়ম এক জায়গায় আজীবন থাকা যাবে না । আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের মঙ্গল কামনা করি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন