parbattanews

দীঘিনালায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দীঘিনালায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(জেএসএস -এমএন লারমা)র ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) উপজেলার কলেজ টিলা এলাকায় সংগঠনের কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের আলোচনা সভায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(জেএসএস- এমএন লারমা) কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রচার সম্পাদক সুধাকর ত্রিপুরা।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস- এমএন লারমা) উপজেলা কমিটির সভাপতি মৃণাল কান্তি চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির জুম্ম শরণার্থী উদ্ভাস্তু বিষয়ক সম্পাদক প্রফুল্ল কুমার চাকমা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রীতিময় চাকমা, খাগড়াছড়ি জেলা কমিটির সভাপতি আরোধ্যপাল, সহ সভাপতি প্রীতি খীসা, সাবেক ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা, বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা এবং দীঘিনালা ইউনিয়ন পরিষদ প্রজ্ঞান জ্যোতি চাকমা প্রমূখ।

আলোচনা সভার পর উপস্থিত সকলের সর্ব সম্মতি ক্রমে মৃণাল কান্তি চাকমাকে সভাপতি, চয়ন বিকাশ চাকমাকে সাধারণ সম্পাদক এবং সমীর চাকমা সাংগঠনিক সম্পাদক করে একুশ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Exit mobile version