parbattanews

দীঘিনালায় পিসিপি’র স্বরণ সভা ও বিক্ষোভ মিছিল

পিসি

দীঘিনালা প্রতিনিধি :

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র সংগঠন পিসিপি স্বরণ সভা ও বিক্ষোভ মিছিল পালন করেছে। আজ বুধবার বেলা ১১টায়  উপজেলা পিসিপি’র সাংগঠনিক কার্যালয়ে এই স্বরণ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। “ন্যায় ও সত্যের লড়াই দীর্ঘজীবি হোক” এই স্লোগানে স্বরণ সভা শেষে বিক্ষোভ মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আয়োজিত স্বরণ সভায় সভাপতিত্ব করেন পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি অং সাতুই মারমা কিলু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএসএস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক তাতিন্দ্র লাল চাকমা। সভায় বক্তব্য রাখেন দীঘিনালা উপজেলা পিসিপি’র সভাপতি সোনামণি চাকমা, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রূপম চাকমা, কেন্দ্রীয় কমিটি’র অর্থ-সম্পাদক পূর্ণ কিশোর চাকমা, কেন্দ্রীয় কমিটি’র সাধারণ সম্পাদক অমর সিং চাকমা। সভা উপস্থাপনা করেন পিসিপি জেলা কমিটির সাধারণ সম্পাদক শান্ত চাকমা।

উল্লেখ্য, গত ১২ই মার্চ ২০১৩ তে রাঙামাটি লংগদু উপজেলায় সাংগঠনিক কার্যক্রমে “ভ্রাতৃঘাতি সংঘাত এর বিরুদ্ধে” লড়তে গিয়ে সন্তু লারমা গ্রুপের কর্মীদের হাতে ত্যাগী এবং বিপ্লবী কর্মী সুদীর্ঘ, সুখেন, গুনেন্দু
ও জীবন চাকমার নিহত হয়। এ উপলক্ষে আজ ১ম এই স্বরণ সভা ও বিক্ষোভ মিছিলেরর আয়োজনে করে পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)।

Exit mobile version