Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

দীঘিনালায় সেতু মন্ত্রীর হেলিকপ্টার জরুরী অবতরণ

দীঘিনালা প্রতিনিধি:

সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র বহনকারী হেলিকপ্টারটি দীঘিনালা উপজেলায় জরুরী অবতরণ করে।

বুধবার দুপুর ১২টার দিকে ঘন কুয়াশার কারণে রামগড় উপজেলায় অবতরণ করতে না পেরে, প্রায় ৮০ কিলোমিটার দূর বেতছড়ি আর্মি ক্যাম্প হেলিপ্যাডে অবতরণ করে। এসময় উপজেলার বেতছড়ি আর্মি ক্যাম্পের কমান্ডার ল্যাফটেন্যান্ট শাহরিয়ার মাহমুদ শোভন তাকে স্বাগত জানান।

জানাযায়, বুধবার সকালে খাগড়াছড়ির রামগড় এবং ভারতের সাব্রুম এলাকার ফেনী নদীর উপর (স্থলবন্দরের জন্য) সেতু নির্মাণকাজ উদ্বোধনের জন্য হেলিকপ্টারে রওনা হন, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’ এবং বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। তাদের বহনকারী হেলিকপ্টারটি রামগড় এলাকায় পৌঁছার পর ঘনকুয়াশার কারণে বার বার চেষ্টা করেও হেলিপ্যাডের অবস্থান নিশ্চিত হতে না পেরে প্রায় ৮০ কিলোমিটার দূর দীঘিনালা উপজেলার বেতছড়ি আর্মিক্যাম্পে জরুরী অবতরণ করেন।

এদিকে সংরক্ষিত এলাকায় হঠাৎ বেসরকারি হেলিকপ্টার অবতরণ করতে দেখে আশেপাশের উৎসুক জনতা ভিড় জমান। পরে হেলিকপ্টার থেকে নেমে সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’ উৎসুক জনতার উদ্দেশ্যে হাত তুলে শুভেচ্ছা জানান।

এসময় ক্যাম্প কমান্ডার ল্যাফটেন্যান্ট শাহরিয়ার মাহমুদ শোভন সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’ এবং হাই কমিশনার হর্ষ বর্ধন শ্রিংলাকে শুভেচ্ছা এবং আপ্যায়ন করেন।

এদিকে মন্ত্রী আসার খবরে, দীঘিনালা জোনের উপ-অধিনায়ক মেজর সাব্বির আহমদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ শহিদুল ইসলাম, অফিসার ইনচার্জ(ওসি) মো. সামসুদ্দিন ভুইয়া বেতছড়ি আর্মি ক্যাম্পে পৌঁছান, কিন্তু তার আগেই রামগড়ের উদ্দেশ্যে হেলিকপ্টারে উড়াল দেন, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’ এবং বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার হর্ষ বর্ধন শ্রিংল’র হেলিকপ্টার।

এব্যাপারে খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল জানান, আমি উপজেলা ব্যাংকে কাজ করার পর মুঠোফোনে জানলাম মন্ত্রী মহোদয় বেতছড়ি ক্যাম্পে অবতরণ করেছেন, শুনে প্রথমে হতবাক হয়ে যাই। পরে দ্রুত ক্যাম্পে আসি।

এব্যাপারে বেতছড়ি ক্যাম্প কমান্ডার ল্যাফটেন্যান্ট শাহরিয়ার মাহমুদ শোভন জানান, ঘনকুয়াশার কারণে রামগড়ে অবতরণ না করে এখানে জরুরী অবতরণ করেন। পরে রামগড় হেলিপ্যাডের অবস্থান নিশ্চিত হওয়ার পর বিশ মিনিট পরই আবার উড়ে যান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন