parbattanews

দীঘিনালায় সেনাবাহিনীর অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার

খাগড়াছড়ির দীঘিনালায় সেনাবাহিনীর অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার (১১ মার্চ) সকালে উপজেলার নয় মাইল এলাকায় অভিযান পরিচালনা করে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। তবে এঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

জানা যায়, দীঘিনালার ৯ মাইল এলাকায় মাইনী সেতুর সরঞ্জামাদি পরিবহনের সময় মোটা অঙ্কের চাদা দাবি করে সশস্ত্র একটি দল। এমন গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি রিজিয়নের নির্দেশনা মোতাবেক তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে দীঘিনালা জোনের সেনাবাহিনী। পরে অভিযানে ১টি গাদা বন্দুক, ১ টি দেশি পিস্তল, ১০ রাউন্ড গুলি, ১টি এ্যান্টেনা ও ২টি মোবাইলসহ তাদের ব্যবহৃত অন্যান্য সরঞ্জামাদি আটক করা হয়।

তবে এঘটনায় সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজরা সকল সরঞ্জামাদি রেখে পালিয়ে যাওয়ায় কাউকে হাতেনাতে আটক করা সম্ভব হয়নি

এব্যাপারে দীঘিনালা জোনের মেজর নাহিদ হাসান, পিএসসি জানান, শনিবার উপজেলার নয় মাইল এলাকায় মাইনী সেতুর সরঞ্জামাদি পরিবহনের ট্রাক থেকে মোটা অঙ্কের চাঁদা দাবি করে। খবর পেয়ে দীঘিনালা জোনের সেনাবাহিনী অভিযান পরিচালনা করে। পরিস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনালস্থল থেকে ১টি গাদা বন্দুক, ১টি দেশি পিস্তল, ১০ রাউন্ড গুলি, ১টি এ্যান্টেনা ও ২টি মোবাইলসহ তাদের ব্যবহৃত অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

Exit mobile version