parbattanews

সেনাবাহিনীর উদ্যোগে অসহায় শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও ভর্তি ফি প্রদান

দীঘিনালায় সেনাবাহিনীর উদ্যোগে অসহায় শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও ভর্তি ফি প্রদান করা হয়েছে। গত সোমবার সকালে জোন অধিনায়কের পক্ষে স্কুলের ভর্তি ফি ও স্কুল ড্রেস তুলে দেন এ্যাডজুটেন্ট লেফটেন্যান্ট রাইয়ান আহমেদ অর্ণ।

উপজেলার থানাপাড়া গ্রামের লাকী রানী লাথ বলেন, সন্তানের স্কুলের ভর্তি ফি ও স্কুল ড্রেস পেয়ে আমি খুবই খুশি। তিনি আরো জানান, তিনি শারীরিকভাবে অসুস্থ এবং তার স্বামী একজন দিনমুজুর। নিজস্ব জমি জায়গা না থাকায় অন্যের বাড়িতে ভাড়া থাকতে হয়।তাদের আয়ের অর্থে পরিবারের ভরণ পোষনের পাশাপাশি তাদের দুই সন্তানের স্কুলের ভর্তি ফি ও স্কুল ড্রেস তৈরি কষ্টকর হয়ে পড়ে। এমতাবস্থায় বিষয়টি দীঘিনালা জোনের দৃষ্টিগোচর হলে, দীঘিনালা জোন অসহায় পরিবারের পাশে এসে দাঁড়ায়।

তিনি আরো বলেন, আর্থিক সহায়তা পেয়ে লাকি রানী নাথ বলেন, এখন সন্তানগুলো সঠিকভাবে স্কুলে যেতে পারবে তাছাড়া দীঘিনালা জোন সুখে-দুঃখে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা প্রদানের মাধ্যমে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, দীঘিনালা জোনের প্রতি আমরা কৃতজ্ঞ। এই আর্থিক সহায়তা পেয়ে আমি অত্যন্ত খুশি এবং আনন্দিত।

এব্যাপারে দীঘিনালা জোনের এ্যাডজুটেন্ট লেফটেন্যান্ট রাইয়ান আহমেদ অর্ণ বলেন দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে যেকোন ধরনের সাহায্য সহযোগিতার কাজে এগিয়ে এসেছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

Exit mobile version