parbattanews

দীঘিনালায় সেনা জোনের আয়োজনে ৩ দিনব্যাপী বিনামূল্যে চক্ষু শিবির শুরু

10524964_786199411450578_1678484860_n

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি :

খাগড়াছড়ি জেলার দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে সেনা জোনের (২৮ বীর) বাস্তবায়নে বিনামূল্যে চক্ষু শিবির শুরু হয়েছে। বুধবার বেলা ১১টায় চট্টগ্রাম পাহারতলী চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রের দু’জন মেডিকেল অফিসার এবং দীঘিনালা জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন খাদেমুজ্জামান রাজনের উপস্থিতিতে এই চক্ষু শিবির শুরু হয়। চলবে শুক্রবার পর্যন্ত।

চক্ষু শিবিরে বিভিন্ন এলাকা থেকে প্রায় শতাধিক রোগী চিকিৎসা নিতে আসেন। চট্টগ্রাম পাহারতলী চক্ষু হাসপাতালের দু’জন মেডিকেল অফিসার ডা. ফরহাদুল আলম ও ডা. দস্তগীর হোসাইনসহ চক্ষু শিবিরের একটি টিম তিন দিনব্যাপী রোগীদের চিকিৎসা প্রদান করবেন।

চট্টগ্রাম বিএনএসবি চক্ষু হাসপাতালের অংশগ্রহণ আয়োজিত চক্ষু শিবিরের বাস্তবায়ন করে দীঘিনালা সেনা জোন (২৮ বীর)। বুধবার চক্ষু শিবিরের প্রথম ধাপ রোগী বাছাই করার পর বৃহস্পতিবার অপারেশন এবং তৃতীয় দিন শুক্রবার রোগীদের চিকিৎসা শেষে ছাড়পত্র দেয়া হবে।

চক্ষু শিবিরের প্রথম দিন কবাখালি এলাকার চিকিৎসা নিতে আসা চাঁন মিয়া (৫৫) বলেন, ‘দীঘিনালা সেনা জোনের চক্ষু চিকিৎসায় আমি অনেক উপকার পেয়েছি’। জামতলী (বাঙালি পাড়া) এলাকা থেকে চিকিৎসা নিতে আসা সোহরাব (৪০) বলেন, ‘এর আগেও সেনা জোনের সহায়তায় আমার বাম চোখ ভালো হয়েছে। এবারও আমি চিকিৎসা নিতে এসেছি’।

Exit mobile version