Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

দীঘিনালায় সড়ক অবরোধ প্রত্যাহার 

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কারচুপির অভিযোগে এবং পুন:নির্বাচনের দাবিতে ডাকা সড়ক অবরোধ কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) বিকেল ৫টায় জনসংহতি সমিতি (জেএসএস- এমএন লারমা) পক্ষ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী প্রফুল্ল কুমার চাকমা এবং ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সমদা নন্দ চাকমার যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি মারফতে এ সড়ক অবরোধ কর্মসূচি প্রত্যাহারের বিষটি নিশ্চত করা হয়।

এ ব্যাপারে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব জানান, অবরোধ চলাকালীন সময়ে দীঘিনালা উপজেলার কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।অপ্রীতিকর ঘটনা এড়াতে গুরত্বপূর্ণ স্থানে বাড়তি সতর্কতা অবলম্বন করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার (১৮ মার্চ) দুপুর ২টায় দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস-এমএন লারমা) এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ভোটে কারচুপি ও পুন:নির্বাচনের দাবি করে অনির্দিষ্ট কালের জন্য সড়ক অবরোধ কর্মসূচি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীঘিনালায় সড়ক অবরোধ প্রত্যাহার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন