দীঘিনালায় ৩ ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা

Dighinala pic 27-03-2016

দীঘিনালা প্রতিনিধি:

খাগড়াছড়ির দীঘিনালায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা। উপজেলার ৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৭ জন, সংরক্ষিত আসনে ৩২ জন, এবং সাধারণ আসনে ১শত ২৩জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে ৩ ইউনিয়নে তৃতীয় ধাপে ২৩ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে।

এর মধ্যে ১ নম্বর মেরুং ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৬ জন, ২নম্বর বোয়ালখালি ইউনিয়নে ৫জন এবং ৩নম্বর কবাখালি ইউনিয়নে ৬জন।

মেরং ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মো. মাঈন উদ্দিন এবং বোয়ালখালি ও কবাখালি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা জহরলাল চাকমা জানান, রবিবার বিকাল ৪টার মধ্যে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন, মেরুং ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত রহমান কবীর রতন, বিএনপি মনোনীত মোসলেম উদ্দিন, ইসলামি শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ এর মো. ইছাহাক, এবং শান্তিলোচন দেওয়ান, সুজয় চাকমা ও হেমব্রত চাকমা।

২নম্বর বোয়ালখালি ইউনিয়নে ৫জন। তাঁরা হলেন, আওয়ামী লীগ মনোনীত নিউটন মহাজন, বিএনপি মনোনীত শান্তিপ্রিয় চাকমা এবং বর্তমান চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, ত্রিদিপ পোমাং ও কল্যানমিত্র চাকমা।

৩নম্বর কবাখালি ইউনিয়নে ৬জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত জাহাঙ্গীর হোসেন, বর্তমান চেয়ারম্যান বিশ্বকল্যাণ চাকমা, জাসদের কমল বিকাশ চাকমা এবং মানিক রঞ্জন চাকমা, রুপায়ন চাকমা ও প্রীতি তালুকদার। এ ইউনিয়নে বিএনপি প্রার্থী দেয়নি।

১নং মেরুং ইউনিয়নে সংরক্ষিত আসনে ১২জন, সাধারণ আসনে ৫৫জন, ২নং বোয়ালখালী ইউনিয়নে সংরক্ষিত আসনে ৮জন, সাধারণ আসনে ৩১ জন এবং ৩নং কবাখালী ইউনিয়নে সংরক্ষিত আসনে ১২জন এবং সাধারণ আসনে ৩৭জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন