দীঘিনালা উপজেলা আ’লীগের বিজয় দিবস উদযাপন

fec-image

দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৬ ডিসেম্বর) সকাল ৮টায় দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় হতে একটি শোভাযাত্রা বের হয়ে শোভাযাত্রাটি উপজেলার শহীদ মিনার প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

এরপর পুস্পমাল্য অর্পনের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ কাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি, সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরন চাকমা, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম রাজু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শফিক, মোঃ আবদুল বারেক, মোঃ মনিরুল ইসলাম ফরাজী, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক এফ এম আলমগীর মিয়া, সাংগঠনিক সম্পাদক নয়ন দাশ সহ অন্যান্য নেতাকর্মীরা।

বক্তব্যে দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোহাম্মদ কাশেম বলেন “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে, ৩০ লক্ষ বীর শহীদ ও ২ লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে পেয়েছি এ স্বাধীনতা। এ স্বাধীনতার স্বাদ এখন আমরা ভোগ করে চলেছি। তারপর কিছু কুচক্রী পরাজিত শত্রু দেশের শান্তি বিনষ্ট করতে এখনো তৎপর। তাই তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বিজয় দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন