দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন সম্পন্ন

 

উপজেলা প্রতিনিধি, দীঘিনালা :

মুক্তিযোদ্ধা সংসদ দীঘিনালা উপজেলা কমান্ড কাউন্সিল নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে নির্বাচনের ভোট গণনা শুরু হয়ে চলে বিকাল ৪টা পর্যন্ত।

শান্তিপূর্ণ ভোট গ্রহণ শেষে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলুল জাহিদ পাভেল এর উপস্থিতিতে ভোট গণনা শুরু হয়। ভোট গণনা সম্পন্ন হওয়ার পর রিটার্নিং অফিসার ফলাফল ঘোষণা করেন।

দীঘিনালা সর্বমোট ৪টি পদের জন্য ৯ জন প্রতিদ্বন্দ্বীতা করেন। এতে হাতি প্রতীক নিয়ে ১১ ভোট পেয়ে এনামুল হক কমান্ডার নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হারুনুর রশিদ রজনীগন্ধা প্রতীক নিয়ে পেয়েছেন ১০ ভোট।

রজনীগন্ধা প্রতীক নিয়ে ৯ ভোট পেয়ে ডেপুটি কমান্ডার নির্বাচিত হয়েছেন মোঃ সেলিম। তার নিকটতা প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম কলস প্রতীক নিয়ে পেয়েছেন ৮ ভোট।

রজনীগন্ধা প্রতীক নিয়ে ১১ ভোট পেয়ে সহকারী কমান্ডার (অর্থ) নির্বাচিত হয়েছেন আঃ গফুর। তার নিকটতম প্রতি আবু সৈয়দ সেলাইমেশিন প্রতীক নিয়ে পেয়েছেন ৭ ভোট।

রজনীগন্ধা প্রতিক নিয়ে ১০ ভোট পেয়ে সহকারী কমান্ডার পূর্নবাসন, সমাজকল্যাণ-শহীদ যুদ্ধাহত নির্বাচিত হয়েছেন আঃ মান্নান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাইজ উদ্দিন আহমদ কমলা প্রতিক নিয়ে পেয়েছেন ০৬ ভোট।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন