দীঘিনালা এবং বাঘাইছড়ি দুই উপজেলাকে যুক্ত করেছে মেরুং হাজাছড়া ব্রীজ

fec-image

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং হাজাছড়া এলাকায় মাইনী নদীতে নির্মিত সেতু উদ্ধোধন করা হয়েছে। এ সেতু উদ্ধোধনের মাধ্যমে রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা এবং খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলা যুক্ত হয়েছে। এতে করে দুই উপজেলার বাসিন্দাদের যোগাযোগের ক্ষেত্রে আমূল পরিবর্তন হয়েছে। ফলে স্থানীয়দের উৎপাদিত শাকসবজি এবং পণ্য সামগ্রী সহজে বাজারজাত করতে পারবে।

শনিবার (২৬ মার্চ) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেতু উদ্ধোধন করেন, খাগড়াছড়ি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। উদ্ধোধনী আলোচনা সভায় দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. কাশেম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা স্থানীয় সরকার অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, মেরুং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রহমান করিব রতন, দীঘিনালা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের কর্মকর্তা মো. রাজু আহম্মেদ প্রমুখ।

এতে প্রধান অতিথি বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, মেরুং ইউনিয়নের হাজাছড়া এলাকাবাসীর প্রাণের দাবী একমাত্র আওয়ামী লীগ সরকার পূরণ করেছে। তাদের স্বপ্ন বায়বায়ন হয়েছে প্রায় পৌনে চার কোটি টাকা ব্যয় করে আওয়মী লীগর সরকার পূরন করে দিয়েছে। আওয়মী সরকার সকল ধর্মবর্ণ ভেদাভেদ যাচাই করে না, সবাই মানুষ মনে করে মানুষের জন্য কাজ করে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। পার্বত্য অঞ্চলে সকল ধর্মের মানুষেরা মিলেমিছে সাম্প্রদায়ীক সম্প্রীতি বজায় রাখতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন