parbattanews

দীঘিনালা জোনের চিকিৎসা সহায়তা প্রদান

দীঘিনালা জোনের উদ্যোগে এক অসহায় লোককে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দীঘিনালা জোন সদরে অসুস্থ দীল মোহাম্মদের হাতে নগদ অর্থ তুলে দেন, দীঘিনালা জোন জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন। অসুস্থ দীল মোহাম্মদ (৪২) উপজেলার বেলছড়ি গ্রামের মৃত মজু মিয়ার ছেলে।

জানাযায়, দীল মোহাম্মদ (৪৮) উপজেলার বেতছড়ি গ্রামের মৃত মজু মিয়ার ছেলে। দীর্ঘ দিন যাবৎ তিনি মারাত্মক অসুস্থতায় ভুগছেন। ইতিপূর্বে তার তিনটা অপারেশন করা হয়েছে, যার ফলে তার অনেক টাকা খরচ হয়। পুনরায় তার চোখের সমস্যার জন্য আরেকটি অপারেশন করা জরুরী হয়ে পড়েছে।এমতাবস্থায় তার অপারেশনের টাকা যোগান দেওয়া এবং পরিবারের ভরন পোষনসহ বিভিন্ন সমস্যা সমাধান করা তার পক্ষে সম্ভব হচ্ছেনা। তার পরিবারে জীবিকা উপার্জনের মত আর কেউ নেই বিধায় করোনা মহামারির মধ্যে খুব কষ্টে মানবেতর জীবন যাপন করছে। এমতাবস্থায় বিষয়টি দীঘিনালা জোনের দৃষ্টিগোচর হলে, দীঘিনালা জোন অসহায় পরিবারের পাশে এসে দাঁড়ায়।

পরে বৃহস্পতিবার সকালে জোন অধিনায়কের পক্ষ থেকে জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন নগদ অনুদান অসুস্থ দীল মোহাম্মদের হাতে তুলে দেন |

চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পেয়ে দীল মোহাম্মদ বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা প্রদানের মাধ্যমে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞ। আমরা এই আর্থিক সহায়তা পেয়ে অত্যন্ত খুশি এবং আনন্দিত।

দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন জানা, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে যেকোন ধরনের সাহায্য সহযোগিতার কাজে এগিয়ে এসেছে এবং ভবিষ্যতে তা অব্যাহত থাকবে।

Exit mobile version