দীঘিনালা জোনের চিকিৎসা সহায়তা বিতরণ

fec-image

দীঘিনালা জোনের উদ্যোগে এক পাহাড়ি নারীকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার (২১ আগস্ট) সকালে চিকিৎসা সহায়তা তুলে দেন, দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন।

জানা যার, উপজেলার ২নং বোয়ালখালী ইউনিয়ন পরিষদের শরণার্থী পুনর্বাসিত নোয়া পাড়া গ্ৰামের প্রতিবন্ধী চিত্তরঞ্জন চাকমা স্ত্রী হরি মালা চাকমা (৪৫)। চিত্তরঞ্জন চাকমা সড়ক দুর্ঘটনায় আঘাতপ্রাপ্ত হয়ে বিগত কয়েক বছর যাবৎ শারীরিক প্রতিবন্ধী। অন্যদিকে তার হরি মালা চাকমা দূরারোগ্য রোগে আক্রান্ত। তার পরিবারে জীবিকা উপার্জনের মত আর কেউ নেই। অর্থের অভাবে নিজেদের চিকিৎসা ও পরিবারের ব্যয়ভার বহন করতে না পেরে অতি কষ্টে মানবেতর জীবন যাপন করছে। এমতাবস্থায় বিষয়টি দীঘিনালা জোনের দৃষ্টিগোচর হলে, দীঘিনালা জোন অসহায় পরিবারের পাশে এসে দাঁড়ায়।

শনিবার সকালে দীঘিনালা জোন সদরে জোন অধিনায়কের পক্ষ থেকে নগদ চিকিৎসা সহায়তা তুলে দেন, জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন।

স্বামীর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পেয়ে হরি মালা চাকমা বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা প্রদানের মাধ্যমে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞ। আমরা এই আর্থিক সহায়তা পেয়ে অত্যন্ত খুশি এবং আনন্দিত।

এব্যাপার দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন জানান, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে যেকোন ধরনের সাহায্য সহযোগিতার কাজে এগিয়ে এসেছে এবং ভবিষ্যতে তা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন