দীর্ঘ আড়াই বছর পর পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে সোমবার

পেকুয়া প্রতিনিধি:

দীর্ঘ আড়াই বছর পর সোমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সম্মেলন ও কাউন্সিল। এনিয়ে বর্তমান সরকারের শরীক ও জাতীয় সংসদের প্রধান বিরোধীদল হিসাবে পরিচিত জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে ব্যাপক প্রাণচাঞ্চল্য। উক্ত সম্মেলন ও কাউন্সিলকে সফল এবং অর্থবহ করতে সরবে নিরবে নিচ্ছে নানা প্রস্তুতি।

ইতিমধ্যে রং বেরংয়ের পোষ্টার, ব্যানার, পেষ্টুন, প্ল্যাকার্ড তোলা ছাড়াও চলছে তোরণ নির্মানের প্রক্রিয়া। শনিবার সকাল থেকে উপজেলা জুড়ে চালানো হচ্ছে মাইকিং প্রচারণা।

পেকুয়া উপজেলা জাতীয় পার্টির আহব্বায়ক এস.এম.মাহাবুব ছিদ্দিকী ও সদস্য সচিব সাংবাদিক এম.দিদারুল করিম এ প্রতিবেদককে জানিয়েছেন, গত ২০১৩ সালের ১৭ জুন জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহব্বায়ক এম.কবির আহমদ সওদাগর, সিনিয়র যুগ্ম-আহব্বায়ক বর্তমান জেলা জাতীয় পার্টির বর্তমান আহব্বায়ক কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের মাননীয় সংসদ সদস্য জাপা নেতা আলহাজ¦ মুহাম্মদ ইলিয়াছ এম.পি ও সদস্য সচিব এডভোকেট মো: তারেক স্বাক্ষরিত বর্তমান আহব্বায়ক কমিটির অনুমোদন দেন। আনুমানিক প্রায় আড়াই বছর আহব্বায়ক কমিটি জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের পরামর্শে আগামী ১৪ ডিসেম্বর সোমবার পেকুয়া উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন কাউন্সিলের দিনক্ষণ চূড়ান্ত করেছে। সে অনুযায়ী যাবতীয় প্রচার প্রস্তুতি সম্পন্ন ও এগিয়ে নেয়া হচ্ছে।

ইতিমধ্যে চূড়ান্ত করা হয়েছে কাউন্সিলর ডেলিগেট তালিকা। নির্ধারিত এ সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জেলা জাতীয় পার্টির বর্তমান আহব্বায়ক কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের মাননীয় সংসদ সদস্য জাপা নেতা আলহাজ¦ মুহাম্মদ ইলিয়াছ এম.পি। এছাড়া বর্তমান সংসদের সংরক্ষিত আসনের নারী সদস্য আলহাজ¦ খোরশেদ আরা হক এম.পি, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এড. মো: তারেক, জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক মেহেরুজ্জামান, কামাল উদ্দিন কামাল, মোশারফ হোসেন দুলাল, অধ্যাপক নুরুল আমিন ভুট্টো, আলহাজ¦ আনোয়ারুল এহেসান চৌধুরী ভুলু মিয়া, জেলা জাপা’র সদস্য ও দৈনিক আপনকন্ঠ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রুহুল আমিন সিকদার, জেলা মহিলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদিকা আসমাউল হোসনা ও জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ-সভাপতি আবদুর রহমান রোহান প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন