parbattanews

দোহারে আগুনে একই পরিবারের পাঁচজন দগ্ধ

ঢাকার দোহার উপজেলায় শিশুসহ একই পরিবারের পাঁচ জন দগ্ধ হয়েছে। দগ্ধদের স্বজনদের অভিযোগ অজ্ঞাত দুষ্কৃতিকারীরা বাইরে থেকে তালা বন্ধ করে ঘরে আগুন লাগিয়ে দেয়।

সোমবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে দোহার উপজেলার দৃতপুর গ্রামের জুলহাস উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে এলে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। দুইজন বর্তমানে জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

দগ্ধরা হচ্ছেন, জুলহাস (৫৩), তার স্ত্রী ফাহিমা আক্তার (৩৫), মেয়ে জান্নাত (১৩), ছেলে জুনায়েদ (৮) ও ভাতিজি তাবাসসুম (১০)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পাঁচ জনের মধ্যে দুই জন দগ্ধ হয়েছেন, বাকিরা ধোঁয়ায় অসুস্থ হয়েছিল। এদের মধ্যে শেখ জুলহাসের ৩ শতাংশ ও তার স্ত্রী ফাহিমা’র ৪ শতাংশ দগ্ধ হয়েছে। আমরা তাদের চিকিৎসা দিয়েছি। জুলহাসকে অবজারভেশনে রাখা হয়েছে। বাকিদের চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

শেখ জুলহাসের ভাই শেখ আনোয়ার বলেন, সোমবার দিবাগত রাতে অজ্ঞাত দুষ্কৃতকারীরা বাইরে থেকে তাদের টিনশেড ঘরে তালা বন্ধ করে আগুন লাগিয়ে দেয়। ওই সময় চিৎকার শুনে তাদের উদ্ধার করি। আহতদের স্থানীয় জয়পাড়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে থেকে সন্ধ্যায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে।

Exit mobile version