parbattanews

দ্বিধাদ্বন্দ্ব ভুলে নৌকার বিজয়ে একই মঞ্চে কাজ করার অঙ্গিকার ছাত্রলীগের

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

বিভাজন ভুলে নৌকার প্রার্থী বিজয়ে এক মঞ্চে থেকে কাজ করার অঙ্গীকার করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ।

শনিবার(১ ডিসেম্বর) স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত জরুরী কর্মীসভায় তারা এ অঙ্গীকার করেন।

বেলা ১১টায় জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমার সভাপতিত্বে কর্মীসভায় উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, সহ-সভাপতি মাইনুল ইসলাম, নাজমুল হাসান অপু, প্রজ্ঞাবীর চাকমা, নুর আলম রনি, ফারুক আহম্মদ,যুগ্ম সম্পাদক এমংউ মারমা, জিপু চাকমা, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রাকিবসহ বিভিন্ন উপজেলার সভাপতি-সম্পাদকরা এতে অংশ নেয়।

সভায় নেতৃবৃন্দ ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে নৌকার জয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা জানান। এ সময় খাগড়াছড়ি সরকারি কলেজ শাখায় পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করে মো. মনির হোসেনকে সভাপতি,ক্যজরী মারমাকে সাধারণ সম্পাদক ও কেলী চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটির অনুমোদন ও সদর উপজেলায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ক্যজাই মারমাকে সাধারণ সম্পাদক করে পূনাঙ্গ পদ অনুমোদন দেয়।

সেই সাথে বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের এক হয়ে কাজ করার নির্দেশ দেয়। সভায় বক্তরা কোনো দ্বন্দ্ব বিভাজন নয়, নৌকার বিজয়ে সকলকে এক হয়ে কাজ করার উপর গুরুত্বারোপ করে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা নৌকার বিজয় সুনিশ্চিত এবং খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ ঐক্যবদ্ধ রয়েছে বলে জানান।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ সাংবাদিকদের বলেন, কর্মীসভার মধ্য দিয়ে দীর্ঘ দিনের দ্বন্দ্বের অবসান ঘটলো। এখন সকলের লক্ষ্য একটাই ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নৌকার বিজয়। গত পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়ন দেওয়াকে কেন্দ্র খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ দ্বিধা-বিভক্ত হয়ে পড়ে। তার প্রভার পড়ে জেলা ছাত্রলীগসহ সকল অংগ-সহযোগি সংগঠনে।

Exit mobile version