parbattanews

দ্যুতিছড়ানো সাংবাদিক সংবর্ধনা পেলেন পার্বত্যনিউজের স্টাফ রিপোর্টার ফাতেমা জান্নাত মুমু

beK

নিজস্ব প্রতিবেদক:
সাংবাদিকতায় বিভিন্ন বিষয়ে বিশেষ প্রতিবেদনের জন্য (দ্যুতিছড়ানো) সংবর্ধনা পেলেন পার্বত্যনিউজের স্টাফ রিপোর্টার, রাঙামাটির প্রথম নারী সাংবাদিক ফাতেমা জান্নাত মুমু।

রোববার বেলা ১১টায় বেসরকারি উন্নয়ন সংগঠন নতুনধারা ফাউন্ডেশন উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান এ ক্রেস্ট তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন নতুন ধারা ফাউন্ডেশনের সভাপতি রুস্তম আজাদ, নির্বাহী সদস্য সচিব শামীম আজাদ, ব্রাদার্স ফার্নিচারের চেয়ারম্যান হাবিবুর রহমান সরকার প্রমূখ।

মুমু’র এই পুরস্কার প্রাপ্তিতে পার্বত্যনিউজ পরিবার গর্বিত এবং পার্বত্যনিউজের সকল সাংবাদিক তাকে অভিনন্দিত করছে।

উল্লেখ্য, ২০১৫ সালে ৩ ফেব্রুয়ারি কৃষি বিষয়ক বিশেষ প্রতিবেদনের জন্য বিশেষ সন্মাননা পান ফাতেমা জান্নাত মুমু। তাছাড়া ২০১৪ সালে ২ ডিসেম্বর দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের উত্তরণে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতি হিসেবে সাংবাদিক ফাতেমা জান্নাত মুমু’কে প্রশংসাপত্র ও পুরস্কার তুলে দেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

এদিকে, দুই দুই বার সাংবাদিক সম্মাননা পাওয়া রাঙামাটি প্রথম নারী সাংবাদিক ফাতেমা জান্নাত মুমু’কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, তিন পার্বত্য জেলা সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, দৈনিক গিরিদর্পণ সম্পাদক, এ কে এম মকছুদ আহমেদ, দৈনিক রাঙামাটি প্রতিষ্ঠাতা মালিক বেগম সুফিয়া কামাল জিমি, সম্পাদক মো. আনোয়ার আল হক, রাঙামাটি প্রেস ক্লাব, রিপোর্টার্স ইউনিটি, রাঙামাটি সাংবাদিক ফোরাম ও সাংবাদিক ইউনিয়ন।

প্রসঙ্গত, ফাতেমা জান্নাত মুমু মরহুম সাংবাদিক জামাল উদ্দিনের ছোট বোন। ২০০৭ সাল থেকে সাংবাদিকতা শুরু করেন তিনি। সেসময় প্রথমে দৈনিক খবর, পরে দৈনিক মানবজমিন, সাপ্তাহিক তৃতীয় মাত্রা ও দূর্নীতি চিত্র ও মোহনা টিভিতে রাঙামাটি জেলা প্রতিনিধি হিসেবে পেশাগত দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর রাঙামাটি জেলা প্রতিনিধি, পার্বত্য নিউজের স্টাফ রিপোর্টার, মোহনা টিভি ও সিএইচটিডে২৪.কমের নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত আছেন।

Exit mobile version