parbattanews

ধন্যবাদ জানালেন বিরাট-আনুশকা

পার্বত্যনিউজ ‍ডেস্ক:

বিরাট কোহলি ও আনুশকা শর্মা বিয়ের পর সরাসরি ভক্তদের জন্য এখনও কোনও মেসেজ না দিলেও বেশ কয়েকজন মানুষ এবং প্রতিষ্ঠানকে আলাদা আলাদা করে ধন্যবাদ জানিয়েছেন। তালিকায় রয়েছে তাদের ওয়েডিং প্ল্যানার ‘শাদি স্কোয়াড’-এর নাম।

আনুশকা ইনস্টাগ্রামে বিয়ের একটি ছবি শেয়ার করে লিখেছেন, এই মানুষগুলোর জন্যই আমাদের বিয়েটা সুন্দরের চেয়েও বেশি সুন্দর, শান্তিপূর্ণ এবং চিরকাল মনে রাখার মতো হলো আমাদের ওয়েডিং প্ল্যানার ‘শাদি স্কোয়াড’। ওয়েডিং ডিজাইনার দেবীকা নায়ায়ণও ফেসবুকে বিরাট-আনুশকাকে পাল্টা ধন্যবাদ জানিয়েছেন। দুজনের বিয়ের ভাইরাল হওয়া ছবি পোস্ট করেছেন দেবীকাই।

তিনি জানিয়েছেন, প্রায় এক বছর ধরে বিরাট-আনুশকার বিয়ের প্ল্যান করেছেন তারা। কিন্তু ঘুণাক্ষরেও কাউকে জানতে দেননি। দেবীকার স্বামী জোসেফ রাধিকই বিয়ের ফোটোগ্রাফার। ভাইরাল হওয়া এই ছবিগুলো তার ক্যামেরার লেন্সেই বন্দি। নবদম্পতি জোসেফকেও ধন্যবাদ জানাতে ভোলেননি।

অন্যদিকে, পুরীর বিচে বিরাট-আনুশকার স্যান্ডআর্ট তৈরি করেছেন শিল্পী সুদর্শন পট্টনায়ক। টুইট করে সেই ছবি শেয়ারও করেছেন। এমন উপহার পেয়ে স্বাভাবিকভাবেই আপ্লুত বিরাট-আনুশকা। তাই নিজেদের তরফে সুদর্শনকে ধন্যবাদ জানিয়ে পাল্টা টুইট করেছেন তারা। আপাতত হানিমুনে ব্যস্ত এ দু’জন। সেখান থেকে আর ক’দিন পরই দেশে ফিরবেন। ২২শে ডিসেম্বর দিল্লি এবং ২৬শে ডিসেম্বর মুম্বইতে রিসেপশন রয়েছে তাদের। ইতালির তাস্কানিকে স্বপ্নের বিয়ে সেরেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

Exit mobile version