parbattanews

‘নতুন বাংলাদেশের স্থপতি হিসেবে অমর হয়ে থাকবেন এরশাদ’

রাঙামাটিতে হুসেইন মুহাম্মদ এরশাদ এর চেহলাম উপলক্ষে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল

রাঙ্গামাটি জেলা জাতীয় পার্টির আহ্বাহক অ্যাডভোকেট পারভেজ তালুকদার বলেছেন, নতুন বাংলাদেশের স্থপতি হিসেবে অমর হয়ে থাকবেন পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরাশদ। তিন পার্বত্য জেলার উন্নয়নে পল্লীবন্ধুর ব্যাপক অবদান রয়েছে। পার্বত্য জেলার উন্নয়নে সুতিকাগার পার্বত্য জেলা পরিষদ তাঁর হাতে গড়া। দেশে উপজেলা পদ্ধতিও তাঁর অবদান। এই অবদান গুলোর জন্য এরশাদ দেশের মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন যুগ যুগ ধরে।

শনিবার (৩১ আগস্ট) বিকেলে রাঙ্গামাটি শহরের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট সম্মেলন কক্ষে সাবেক রাষ্ট্র্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর চেহলাম উপলক্ষে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্বের বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশকে নতুনভাবে উন্নয়নের মডেল হিসেবে উপস্থাপন করেছেন পল্লীবন্ধু এরাশাদ। তাঁর হাতে গড়া এলজিআরডি মন্ত্রণালয়ের মাধ্যমে গ্রাম বাংলাতে লেগেছে উন্নয়নের ছোঁয়া। তিনি আজ নেই আমরা তাঁর জন্য মহান আল্লাহর দরবারে এই দোয়াই কামনা করি, আল্লাহ তাকে পরকালের জীবনে সুখ শান্তিতে রাখুন। আর তার প্রদর্শিত উন্নয়নের মডেলে বাংলাদেশ পৌঁছে যাক উন্নত বাংলাদেশের দ্বার প্রান্তে।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা সদস্য সচিব জ্যোতি বিকাশ চাকমা, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক ফিরোজ তালুকাদার, জাতীয় পার্টির যুগ্ম আহ্বাহক ও পৌর জাতীয় পার্টির আহ্বায়ক ডাঃ শিব প্রসাদ মিশ্র, যুগ্ম আহ্বায়ক কবি মোঃ রেজাউল করিম মিন্টুসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা ।

Exit mobile version