নবগঠিত খাগড়াছড়ি জেলা মহিলা দলের পরিচিতি সভা অনুষ্ঠিত 

fec-image

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল খাগড়াছড়ি জেল’র পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬তম জন্ম বার্ষিকী ও নবগঠিত খাগড়াছড়ি জেলা মহিলা দলের পরিচিতি সভা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় সংসদের কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া বলেন, নবগঠিত খাগড়াছড়ি জেলা মহিলা দলের সুযোগ্য নেতৃত্বে অবৈধ সরকারের পতনের মাধ্যমে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসা নিশ্চিতের আন্দোলন জোরদার করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার নবগঠিত খাগড়াছড়ি জেলা মহিলা দলের নেতৃবৃন্দকে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের আহ্বান জানিয়ে বলেন, এ ক্ষেত্রে কোন ধরনের অজুহাত গ্রহণযোগ্য হবে না। কেউ দায়িত্বে অবহেলা ও শৃঙ্খলা ভঙ্গ করলে সাংগঠনিক ব্যবস্থার পাশাপাশি বিকল্প নেতৃত্ব সৃষ্টি করা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

খাগড়াছড়ি জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক তাহমিনা সিরাজের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা,যুগ্ন সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক খনি রঞ্জন ত্রিপুরা, জেলা যুবদলের সভাপতি মাবুবুব আলম সবুজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুল আলম ও জেলা কৃষক দলের সভাপতি পারদর্শ বড়ুয়া।

প্রসঙ্গত, গত বছরে ২৬ ডিসেম্বর সম্মেলনের মধ্য দিয়ে কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস কুহেলী দেওয়ানকে সভাপতি,শাহেনা আক্তারকে সাধারণ সম্পাদক ও তাহমিনা সিরাজকে সাংগঠনিক সম্পাদক করে ১৫১ সদস্যের খাগড়াছড়ি জেলা মহিলা দলের কমিটি ঘোষনা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন